অন্যের জমি কেটে নিজের জন্য রাস্তা বানালেন মেয়র - ঝিনাইদহ নিউজঝিনাইদহ নিউজ
অন্যের জমি কেটে নিজের জন্য রাস্তা বানালেন মেয়র

অন্যের জমি কেটে নিজের জন্য রাস্তা বানালেন মেয়র

অন্যের জমি কেটে নিজের জন্য রাস্তা বানালেন মেয়র

অন্যের জমি কেটে নিজের জন্য রাস্তা বানালেন মেয়র

অন্যের ফসলি জমি নষ্ট করে নিজের জমি পর্যন্ত যাওয়ার রাস্তা তৈরি করে রেকর্ড গড়লেন ঝিনাইদহের শৈলকুপার পৌর মেয়র কাজী আশরাফুল আজম। পৌর এলাকার হাজামপাড়া মাঠে ব্র্যাক অফিসের উত্তরে ১৫০ ফিট লম্বা এ কাঁচা রাস্তার কাজ সম্প্রতি শেষ হয়েছে।

সরেজমিনে দেখা যায়, শৈলকুপা মৌজার ৬০১১ নং দাগে পৌর মেয়র কাজী আশরাফুল আজমের ২৫ শতাংশ জমি আছে। ওই জমিটি ফসলি জমি হওয়ায় প্রবেশের কোনো রাস্তা ছিল না।

কিন্তু পৌর মেয়র ওই জমিতে যাতায়াতের জন্য ১০ ফিট প্রশস্ত ও ১৫০ ফিট দৈর্ঘ্য একটি রাস্তা পৌর তহবিল থেকে অনুমোদন করায়। পাশের জমির মালিকের বিনা অনুমতিতে পাটখেত নষ্ট করে সেখানে রাস্তা নির্মাণ করেছেন মেয়র। এতে ওই জমির মালিক ও আশপাশের লোকজন ক্ষোভ প্রকাশ করেছে।

ক্ষতিগ্রস্ত জমির মালিক শক্তি সাহা ও লাল্টু জানান, তাদের পাটখেত কেটে মেয়র তার নিজের জমি পর্যন্ত রাস্তা টেনে নিয়ে গেছে। যেহেতু এটি ফসলি জমি ও রাস্তার উভয়পাশে কোনো বাড়িঘর নেই সেহেতু মেয়রের নিজের প্রয়োজনে এই রাস্তা নির্মাণ করেছেন।

 পৌর এলাকার বিভিন্ন রাস্তাঘাটের বেহাল দশা সত্ত্বেও সেদিকে নজর না দিয়ে নিজের জমিতে অহেতুক পৌর তহবিলের টাকা ব্যয় করে রাস্তা নির্মাণ করায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন পৌর মেয়র কাজী আশরাফুল আজম।

এ বিষয়ে শৈলকুপা পৌর মেয়রের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

 

আহমেদ নাসিম আনসারী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *