আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল, মা আয়েশা - ঝিনাইদহ নিউজঝিনাইদহ নিউজ
আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল, মা আয়েশা

আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল, মা আয়েশা

আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল, মা আয়েশা

আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল, মা আয়েশা

নিহত পুলিশ পরিদর্শক জালাল উদ্দিনের ঝিনাইদহের গ্রামের বাড়িতে শোকের মাতম

গতরাতে ঢাকায় পুলিশের অভিযানকালে সন্ত্রাসীদের গুলিতে নিহত গোয়েন্দা পুলিশের পরিদর্শক জালাল উদ্দিনের ঝিনাইদহের গ্রামের বাড়িতে শোকের মাতম।
মধ্য রাতে তার মৃত্যুর সংবাদ পেয়ে অনেকটাই বাকরুদ্ধ হয়ে পড়েছে তার বৃদ্ধা মা সহ পরিবারটি। ভোলপুর গ্রামের মৃত বিশারত মন্ডলের ৭ সন্তানের মধ্যে নিহত জালাল উদ্দিন ছিল পরিবারের সেজো সন্তান। তারা ৫ ভাই ও দুই বোন। গ্রামের বাড়িতে যৌথ পরিবার হিসাবে অন্যান্য ভাইয়েরাও এক সাথে বসবাস করে। কোন ভাবেই পরিবারটি মেনে নিতে পারছে না এই মৃত্যুর সংবাদ। গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জালাল উদ্দিনের মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে আসার পর গ্রামের লোকজন তাদের বাড়িতে ভিড় করতে থাকে। এদিকে নিহত জালাল উদ্দীনের বৃদ্ধ মা আয়েশা নিহত ছেলের ছবিতে খুজে ফিরছেন ছেলেকে আর বলছেন আমার ছেলের সাথে আর দেখা হবে না। আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল।
নিহত জালাল উদ্দীনের বাল্যবন্ধ গোলাম রসুল জানান, জালাল দারুন মেধাবী ও সামাজিক মানুষ ছিল। চাকরীতে যোগ দেওয়ার পর কৃতিত্বের সাথে দ্বায়িত্ব পালন করার স্বীকৃতি স্বরুপ জালাল রাষ্ট্রীয় পুরস্কার পেয়েছেন বলেন জানান এই বাল্যবন্ধু।
পুলিশের অভিযানকালে গুলিবিদ্ধ হয়ে জালাল উদ্দিনের মৃত্যুর ঘটনার সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন পরিবারটি। তারা সরকারের সহায়তা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *