Fri. Apr 19th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে রায়হান-নিজাম পুর্ণ প্যানেলে জয়ী

1 min read

ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে রায়হান-নিজাম পুর্ণ প্যানেলে জয়ী

 

ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে রায়হান-নিজাম পুর্ণ প্যানেলে জয়ী

আড়ম্বর ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন। নির্বাচনে রায়হান-নিজাম পরিষদের সকল প্রার্থী জয়লাভ করেছেন। মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ভোটগ্রহণ ও ভোটগননা শেষে নির্বাচন কমিশনার সুষেন্দু কুমার ভৌমিক ফলাফল ঘোষণা করেন।

 

নির্বাচনে সভাপতি পদে ৩৫ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন একুশে টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক জনকন্ঠ’র নিজস্ব সংবাদদাতা এম রায়হান, তার প্রতিদ্বন্দি প্রার্থী নয়া দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দিন আজাদ পেয়েছেন ১১ ভোট, সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোয়ার্দ্দার বাবলু পেয়েছেন ২৯ ভোট, তার প্রতিদ্বন্দি প্রার্থী চ্যানেল আই ও যায় যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি এ্যাড. শেখ সেলিম পেয়েছেন ১৭ ভোট।

 

এছাড়াও সহ-সভাপতি পদে সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু, সহ-সম্পাদক পদে এস এ টিভি ও দৈনিক বণিক বার্তা’র জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে যমুনা টিভি ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, মানব জমিন পত্রিকার জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন’ এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কে এম সালেহ্ ও বাংলাভিশন এর জেলা প্রতিনিধি আসিফ ইকবাল মাখন নির্বাচিত হয়েছেন।

 

নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক, সহকারি কমিশনারের দ্বায়িত্ব পালন করেন উপাধ্যক্ষ আব্দুস সালাম ও এ্যাড.সুভাষ বিশ্বাস মিলন। নির্বাচনে ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *