Thu. Oct 17th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

তিন নতুনের ‘আইসক্রিম’

1 min read
তিন নতুনের ‘আইসক্রিম’... (বাঁ থেকে) রাজ, তুশি ও উদয়

তিন নতুনের ‘আইসক্রিম’... (বাঁ থেকে) রাজ, তুশি ও উদয়

তিন নতুনের ‘আইসক্রিম’... (বাঁ থেকে) রাজ, তুশি ও উদয়
তিন নতুনের ‘আইসক্রিম’… (বাঁ থেকে) রাজ, তুশি ও উদয়

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতার প্রথম রানারআপ নাজিফা তুশি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। নাম ‘আইসক্রিম’। এটি পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘চোরাবালি’র পর একঝাঁক নতুন মুখ নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি। এ সময়ের তরুণ-তরুণীদের রোমান্টিক ঘরানার গল্প নিয়ে সাজানো হয়েছে চিত্রনাট্য।

ছবিটিতে তুশির সঙ্গে অভিনয় করবেন আরও দুই নবাগত রাজ ও উদয়। তিন মাস ধরে তাদেরকে গ্রুমিং করানো হচ্ছে। ৫ মার্চ প্রবালদ্বীপ সেন্টমার্টিন যাবে ‘আইসক্রিম’ বাহিনী। সেখানে দৃশ্যধারণ চলবে টানা পাঁচ দিন। পিং-পং এন্টারটেনমেন্ট প্রযোজিত ছবিটির চিত্রায়ন শেষ হওয়ার কথা এপ্রিলের মাঝামাঝি।

নতুনদের ওপর ভরসা রাখা প্রসঙ্গে রেদওয়ান রনি বাংলানিউজকে বললেন, ‘চোরাবালি ছিলো তারকা ভরপুর। এবার নতুনদের নিয়ে নতুন কিছু করে দেখাতে চাই। আর নতুনরা বরাবরই সম্ভাবনাময়। রাজ, তুশি ও উদয় তিনজনই উদীয়মান, পরিশ্রম করলে তারা সফল হবে।’

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘চোরাবালি’র জন্য রেদওয়ান রনি সেরা সংলাপ রচয়িতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন। এ ছাড়া সেরা অভিনেত্রী (জয়া আহসান), সেরা খলঅভিনেতা (শহীদুজ্জামান সেলিম) এবং আরও দুটি বিভাগে পুরস্কার জেতে ছবিটি।

‘চোরাবালি’র পর গত বছর ‘মরিচীকা’ নামে একটি ছবি পরিচালনার ঘোষণা দিয়েছিলেন রেদওয়ান রনি। তবে তা তৈরি হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *