বখাটের ছুরিকাঘাতে ঝিনাইদহে স্কুলছাত্রী আহত

01-80-400x225

ঝিনাইদহ শহরের লক্ষিকোল গ্রামে আব্দুল হাকিম নামে এক বখাটের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রী (১৪) আহত হয়েছে। মঙ্গলবার বিকালে ওই ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

সে স্থানীয় আনোয়ার জাহিদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার পর ঝিনাইদহ সদর থানায় মেয়েটির মা রুমি খাতুন একটি অভিযোগ দায়ের করেছেন।

রুমি খাতুন অভিযোগ করে বলেন, গত তিন মাস ধরে তার মেয়েকে উত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসছে লক্ষিকোল গ্রামের শাহাদত হোসেন শাখার ছেলে আব্দুল হাকিম। বিষয়টি পারিবারিকভাবে সমাধানের জন্য অনেকবার চেষ্টাও করলে বখাটে হাকিম আমাদের উপর ক্ষুদ্ধ হয়। তিনি আরো জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে তার মেয়ে লক্ষিকোল গ্রামে মাওলানা আব্দুস সবুরের বাড়িতে কোরআন শিক্ষার জন্য যাচ্ছিল। এ সময় স্থানীয় জামে মসজিদের পাশে ওৎ পেতে থাকা ৫ মামলার আসামি আব্দুল হাকিম মেয়েটিকে কু-প্রস্তাব দেয়। বখাটের প্রস্তাবে সাড়া না দিয়ে চলে যাওয়ার সময় তার ওড়না ধরে টানাটানি শুরু করে। এতে মেয়েটি প্রতিবাদ জানালে সন্ত্রাসী আব্দুল হাকিম তার তলপেট লক্ষ্য করে ছুড়িকাঘাত করে। ছুরির আঘাত ঠেকাতে গিয়ে মেয়েটির ডান হাতের আঙ্গুল কেটে যায়।

এসময় মেয়েটির চিৎকারে লক্ষিকোল গ্রামের মশিয়ার রহমান, রজব আলী ও ওমর আলীসহ পাড়া প্রতিবেশিরা ছুটে আসলে বখাটে হাকিম পালিয়ে যায়। বিষয়টি পুলিশ বা প্রশাসনকে জানালে খুন জখমের হুমকী দেওয়া হয় বলে স্কুল ছাত্রীর ভাই আব্দুর রহমান জীবন অভিযোগ করেছেন। এ ঘটনার পরে ভয়ে মেয়েটি স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ বুধবার দুপুরে জানান, আমরা অভিযোগ পেয়ে গত রাত থেকেই বখাটে যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *