Sun. Jul 21st, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্রুপে সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

1 min read
বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্র“পের সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্র“পের সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্র“পের সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫
বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্র“পের সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

ঝিনাইদহে বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। আজ সকালে ঝিনাইদহ শহরের পৌর কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ সকালে প্রতিনিধি সভা শুরু হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা অধ্যাপক জয়নাল আবেদিন।

অনুষ্ঠান শুরু হলে দাওয়াত না পাওয়া জেলা বিএনপির নতুন কমিটির শৈলকুপার ১৭ জন নেতার সমর্থকরা কমিউনিটি সেন্টারের সামনে হট্টগোল শুরু করে।

এক পর্যায়ে তারা ভিতরে ঢুকতে গেলে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এরপর ঢুকতে না পারা নেতাকর্মীরা কমিউনিটি সেন্টারে হামলা চালায়। তাদের ইটপাটকেলে কমিউনিটি সেন্টারের জানালার কাচ ভেঙ্গে ইট পড়তে থাকে। এসময় ভিতরে ইট ও কাচের আঘাতে আহত হয় ১৫ জন। তাদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সদর থানা ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, অনুষ্ঠান শুরু হলে জেলা বিএনপির এক গ্র“প এডভোকেট আসাদুজ্জামানের নামে শ্লোগান দিয়ে সমাবেশে ঢোকার চেষ্টা করে। সেসময় তাদেরকে ভিতরে ঢুকতে না দেওয়ায় কমিউনিটি সেন্টারের সামনে তারা হট্টগোল শুরু করে। এক পর্যায়ে তারা কমিউনিটি সেন্টারে হামলা চলিয়ে ব্যাপক ভাংচুর করে।
হামলায় ইটপাটকেল কমিউনিটি সেন্টারের জানালার কাচ ভেঙ্গে অন্তত: ১৫ জন আহত হয়। এরপর মসিউর রহমান ও আসাদ সমর্থকদের মধ্যে বাইরে ধাওয়া পাল্টা ধাওয়া ও তুমূল সংঘর্ষ শুরু হয়। সেসময় সমাশের ভিতরেও দু’গ্র“পের মধ্যে চেয়ার ছুড়া-ছুড়ি ও হাতা-হাতি শুরু হয়।

1 thought on “বিএনপির প্রতিনিধি সভায় দু’গ্রুপে সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *