Tue. Jan 18th, 2022

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ভুষণ দলের ক্ষুদে খেলোয়াড়দের বিরোচিত সংবর্ধনা

1 min read
ভুষণ দলের ক্ষুদে খেলোয়াড়দের বিরোচিত সংবর্ধনা
ভুষণ দলের ক্ষুদে খেলোয়াড়দের বিরোচিত সংবর্ধনা

৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ ফুটবলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভুষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় জাতীয় চ্যাম্পিয়ন হওয়ায় ক্ষুদে ফুটবলারদের বিরোচিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় ভুষণ পাইলঠ মাধ্যমিক বিদ্যালয় মাঠে তাদের সংবর্ধণা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

ঝিনাইদহ জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) শাহানাজ পারভীন,  কালীগঞ্জ পৌরসভার মেয়র মকছেদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, শাহনাজ পারভীন, নলডাঙ্গা ভুষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মকবুল হোসেন তোতা প্রমুখ। এর আগে জাতীয় চ্যাম্পিয়ন দলকে স্বাগত জানাতে উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি কালীগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, ৪৫তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে খুলনার ফুটবল দল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারী নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় জাতীয় চ্যাম্পিয়ন হয়েছে। গত ২২ সেপ্টেম্বর কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে পয়েন্ট ভিত্তিক ফুটবলের সেমিফাইনালে দলের তৃতীয় ও শেষ খেলায় রাজশাহী অঞ্চলকে ২-১ গোলে পরাজিত করে জাতীয় এই গৌরব অর্জন করে।

এর আগে গত ২০ সেপ্টেম্বর একই মাঠে বকুল অঞ্চলের চট্রগ্রাম মেরিন একাডেমি ফুটবল দলকে ৪-০ গোলে এবং ১৮ সেপ্টেম্বর ঢাকা অঞ্চলের (পদ্মা) ময়মনসিংহ বিভাগকে ৩-২ গোলে পরাজিত করে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের শিশ্যরা। দলের শেষ খেলায় রাজশাহীকে পরাজিত করার মধ্যে দিয়ে অপরাজিত জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো সদ্য সরকারী হওয়া নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল দল। 

তারেক মাহমুদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *