Mon. Apr 15th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

যায়যায়দিন ১৩ বছরে পদার্পণ

1 min read
যায়যায়দিন ১৩ বছরে পদার্পণ

যায়যায়দিন ১৩ বছরে পদার্পণ

যায়যায়দিন ১৩ বছরে পদার্পণ
যায়যায়দিন ১৩ বছরে পদার্পণ

ঝিনাইদহের কালীগঞ্জে যায়যায়দিনের ১৩ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৬ জুন বুধবার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কালীগঞ্জ সংবাদদাতার মেইন বাস্টান্ডের অফিসে বর্ণাঢ্য আয়োজন করা হয়।

বেলা ১১ টায় যায়যায়দিনের স্থানীয় অফিসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, দৈনিক সমকালের প্রতিনিধি ও কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক জামির হোসেন, দৈনিক ডেসটিনির জেলা প্রতিনিধি মোমিনুর রহমান মন্টু, মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহাজাহান আলী বিপাশ, যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহারিয়ার আলম সোহাগ, আমাদের সময় পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি মানিক ঘোষ, দৈনিক ভোরের কাগজের মহেশপুর প্রতিনিধি নাসির উদ্দীনসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা। কালীগঞ্জ সংবাদদাতা তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন দেশের প্রখ্যাত আদর্শ জৈবচাষী হেলাল উদ্দীন।

অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে বলেন যায়যায়দিন পূর্বের ন্যায় আগামি দিনগুলোতে নিরপেক্ষ, সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে দেশের উন্নয়নে অংশীদার হবে। পত্রিকাটি দেশের পিছিয়ে পড়া অধিকার বঞ্চিত নির্যাতিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

 

তারেক মাহমুদ,
কালীগঞ্জ, ঝিনাইদহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *