Fri. Sep 25th, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী!

1 min read
শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী!

শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী!

শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী!
শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী!

আলোচনার তুঙ্গে আছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা যৌথ প্রযোজনায় নির্মিত `শিকারী` ছবিটি। ক`দিন আগে এ ছবির `হারাবো তোকে` শিরোনামের একটি গান সেই আলোচনায় নতুন মাত্রা যোগ করে। সপ্তাহ যেতেই `শিকারী` ছবির আরো একটি গান প্রকাশ পায় শনিবার রাতে। এবারের গানটির শিরোমান `ও চুড়ি তোর বিয়ে`।

৪ মিনিট ২৯ সেকেন্ডের এই গানটিতে আবারো এক নতুন লুকে পাওয়া গেল শাকিবকে, সঙ্গে শ্রাবন্তী তো আছেনই! পুরোদস্তুর আদিবাসী তরুণ-তরুণীর সাজে নতুন গানে হাজির হয়েছেন তারা। একইসঙ্গে গানের ছন্দে দেখা গেছে বেশ মনোমুগ্ধকর নাচানাচি ও রঙিন পোশাকে মোড়ানো শিল্পীদের। যেটি ইউটিউবে প্রকাশের পর অনেকেই হুমড়ি খেয়ে দেখেছেন।

তবে মজার ব্যাপার হচ্ছে, গানটিতে শাকিব-শ্রাবন্তীর দু`জনেইর নাচ থাকলেও শ্রাবন্তীর চেয়ে শাকিবের নাচ ছিল চোখে পড়ার মত। বলা যায়, শাকিবের কাছে নাচে হেরে গেলেন শ্রাবন্তী! তবে কে বেশি এগিয়ে সেই বাহাসে এখন না যাই।

এদিকে, `ও চুড়ি তোর বিয়ে হবে` গানটিতে কণ্ঠ দিয়েছেন নকশা আজিজ ও মধুবান্তি। গানের কথা লিখেছে প্রসেন। সুর করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। শাকিব-শ্রাবন্তী ছাড়াও শিকারী ছবিতে আরো অভিনয় করছেন অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *