Wed. Jun 26th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

হরিশংকরপুরে ১০ নারী সহ কমপক্ষে আহত ১৫, বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট

1 min read


ঝিনাইদহ নিউজ ডেস্ক:
ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামীলীগ কর্মী- সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ নারী সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে । বাড়ি-ঘর ভাংচুর হয়েছে ১০টির বেশী । আহতদের মধ্যে ৬নারী কে গুরুত্বর অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের সিতারামপুর ও পরানপুর গ্রামে এ সংঘর্ষ হয় ।


স্থানীয়রা জানিয়েছে, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জেলা যুবলীগের সদস্য মাসুম ও সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফরিদ উদ্দিনের কর্মী-সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে । এরই জের ধরে উভয় গ্রুপের নেতা-কর্মী-সমর্থকরা দুটি গ্রামে দেশীয় অস্ত্র সহ ঢাল-সড়কি তরবারি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । এতে নারীরা ব্যাপক হামলার শিকার হয়, ১০ নারী সহ ১৫ জন আহত হয় । এসময় বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।


হামলায় আহত খাদেজা বেগমের ভাই মাহফুজ জানান, অতর্কিতে হামলা চালায় প্রতিপক্ষরা । আহত শাহেদা বেগমের ভাই এ্যাড. বদিউজ্জামান জানান ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে, বাড়ি-ঘর লুটপাট হয়েছে । তিনি বলেন হরিশংকরপুর ইউনিয়নের বাসিন্দারা আতঙ্কের মধ্যে দিনযাপন করছে ।


ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান খাঁন জানান, স্থানীয় দুই আওয়ামীলীগ নেতার কর্মী-সমর্থকরা নিজেদের প্রভাব বিস্তার নিয়ে তুচ্ছ কারণে সংঘর্ষে জড়িয়ে পড়ে, তবে পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলে দাবি করছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *