Sun. Apr 21st, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

‘গান্না ইউনিয়ন বিচিত্রা’র ইফতার মাহফিল অনুষ্টিত

1 min read

ঝিনাইদহ নিউজ ডেস্ক:

পবিত্র রমজান মাস উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “গান্না ইউনিয়ন বিচিত্রা”র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ৩রা জুন ২০১৯ (২৮শে রমজান), রোজ সোমবার চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজের দ্বিতল ভবনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন গান্না ইউনিয়নের স্থানীয় ব্যক্তিবর্গ, ঝিনাইদহের অন্যতম সাংস্কৃতিক প্রতিষ্ঠান প্রতিভাসের প্রতিষ্ঠা সাকিব মোহাম্মদ আল হাসান, চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ জনাব খলিলুর রহমান, চন্ডিপুর বাজার সভাপতি মোঃ মনোয়ার হোসেন, বেতাই রঘুনাথপুর পুলিশ ফাড়ির সদস্যবৃন্দ এবং ইউনিয়নের কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রসহ প্রায় কয়েকশো সদস্যের উপস্থিতি লক্ষ্য করা যায়।

আয়োজনে ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন “গান্না ইউনিয়ন বিচিত্রা”এর সকল সদস্য। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সভাপতি জনাব মাসুম বিল্লাহ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করেন চন্ডিপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মোঃ আমিরুল ইসলাম।

উল্লেখ্য, গান্না ইউনিয়ন বিচিত্রা স্বেচ্ছাসেবী সংগঠনটি ২০১৮ সালের ২৫ শে মার্চে ফেইসবুকের মাধ্যমে যাত্রা শুরু করে। পরবর্তীতে সমগ্র ইউনিয়নের সকল ছাত্রছাত্রীদের সহায়তায় গান্না ইউনিয়ন বিচিত্রা অনলাইন থেকে অফলাইনে এসেছে।

উল্লেখ্য যে, ইতিপূর্বে এ সংগঠনটি গরীব-অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, ইউনিয়নব্যাপী বৃক্ষরোপণ, ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন, দূঃস্থ ও অসহায়দের শীতবস্ত্র বিতরণ, গরীব মেধাবী শিক্ষার্থীদের নিয়ে স্কুলে স্কুলে কুইজ প্রতিযোগিতা, বৈচিত্র্যময় সংবাদ সংগ্রহ, এতিম শিশুদের সহায়তা ছাড়াও বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *