Tue. Apr 16th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর

1 min read

ঝিনাইদহে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর!

ঝিনাইদহে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর!

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাব্দার মোল্লার সমর্থক রুবেল ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেনের সমর্থক গহর আলীর মধ্যে উমেদপুর মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠন করা নিয়ে বাক-বিতন্ডা হয়। এরই এক পর্যায়ে রাতে বাবুলের সমর্থকরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় তাদের বাধা দিলে ৩ জনকে মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যা অভিযোগ করেন, সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দ্দার ও জাপা সমর্থক পরাজিত চেয়ারম্যান মিজানুর রহমান বাবুলের উপস্থিতে এবং তাদের নির্দেশে এ হামলা ও তান্ডব চালানো হয়েছে।

শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ দিলে তদন্ত স্বাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *