Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা বলছেন হত্যা

1 min read

ঝিনাইদহ নিউজ ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় তানিয়া খাতুন নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার আলমডাঙ্গা গ্রাম থেকে আজ শুক্রবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে তানিয়ার স্বামী ও শ্বশুর পলাতক।

তানিয়া শৈলকুপার ব্রাহিমপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে ও একই উপজেলার আলমডাঙ্গা গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী। তানিয়াকে খুন করা হয়েছে, নাকি তিনি আত্মহত্যা করেছেন, সে ব্যাপারে নিশ্চিত হতে মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

তানিয়ার বাবা মনোয়ার হোসেন বলেন, পাঁচ বছর আগে আলমডাঙ্গা গ্রামের মনজেল আলীর ছেলে আসাদুল ইসলামের সঙ্গে তানিয়ার বিয়ে হয়। তিন বছর বয়সী একটি মেয়ে আছে তাঁদের। ছোটখাটো বিষয়ে ঝগড়া হলেই তানিয়াকে মারধর করতেন তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। গতকাল বৃহস্পতিবার মাঝরাতে আসাদুল ফোন করে জানান, তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর দেওয়ার সঙ্গে সঙ্গেই ফোন বন্ধ করে দেন আসাদুল। রাতেই তানিয়ার শ্বশুরবাড়িতে গিয়ে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। তানিয়ার বাবার অভিযোগ, পিটিয়ে হত্যা করার পর তানিয়ার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

শৈলকুপা থানার তদন্ত কর্মকর্তা (এসআই) অমিত কুমার বলেন, হত্যা না আত্মহত্যা, সে বিষয়ে নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *