Tue. Apr 23rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ৯’শ ৪৩ মাদক ব্যবসায়ী ও সেবীর আত্ম সমর্পণ"

ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ৯’শ ৪৩ মাদক ব্যবসায়ী ও সেবীর আত্ম সমর্পণ"
ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ৯’শ ৪৩ মাদক ব্যবসায়ী ও সেবীর আত্ম সমর্পণ”

ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ৬ উপজেলার ৯’শ ৪৩ জন মাদক ব্যবসায়ী ও সেবী আত্ম সমর্পণ করেছেন। সোমবার বিকালে ঝিনাইদহ শহরের ওয়াজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে এ সমাবেশে তারা আত্ম সমর্পণ করেন।
অনুষ্ঠানের শুরুতে অন্ধকার জগত থেকে আলোর পথে ফিরে আসা আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে স্বাগত জানান অনুষ্ঠানে অতিথিরা।
ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বক্তব্য রাখেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সংসদ সদস্য নবী নেওয়াজ, আনোয়ারুল আজীম আনার, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) হাবিবুর রহমান, ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেন ও জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে জেলার ৬ উপজেলা থেকে ৭১ জন মাদক ব্যবসায়ী ও ৮’শ ৭২ জন মাদক সেবীরা আত্মসমপর্ণ করে। এর মধ্যে রয়েছেন-ঝিনাইদহ সদর উপজেলায় ১৯৮ জন, হরিনাকুন্ডু উপজেলায় ১২৩ জন, শৈলকুপা উপজেলায় ১৭১ জন, কালীগঞ্জ উপজেলায় ৯৯ জন, কোটচাদপুর উপজেলায় ৯৩ জন ও মহেশপুর উপজেলায় ১৮৮ জন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, রক্তাক্ত জনপদ হিসেবে ক্ষ্যাত এই অঞ্চলের সন্ত্রাসী ও চরমপন্থীদের দমন করে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। একই ভাবে মাদকমুক্ত সমাজ ও জঙ্গিবাদ দমন করা হবে।
তিনি বলেন, আসুন এই ভয়াবহ ধ্বসাংত্বক মাদক থেকে আমাদের সন্তানদের ফিরিয়ে আনি। আগামী দিনের বাংলাদেশ যারা নেতৃত্ব দেবে তাদের গড়ে তোলার দ্বায়িত্ব আমাদের। জেলার গুরুত্বপূর্ণ স্থানে ৮শত৭২টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। যা দ্বারা সকল অপরাধ নির্মূলের একটি সুবিধার মধ্যম হয়ে কাজ করা সম্ভব হবে।
যারা এখনও অন্ধকার পথ ছেড়ে আলোত পথে আসেনি আগামী ৭ দিনের মধ্যে তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান। তিনি আগামী ৭দিনের মধ্যে মাদক মুক্ত ঘোষনা করার আহবান জানান। নইলে কঠোর হস্তে তাদের দমন করা হবে বলে হুশিয়ারি দেন।
সমাবেশ শেষে একটি মাদক বিরোধী বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *