Fri. Apr 19th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে ৩ ভুয়া সাংবাদিক আটক

1 min read
ঝিনাইদহে ৩ ভুয়া সাংবাদিক আটক

ঝিনাইদহ নিউজ ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে ব্যবসায়ীদের কাছে বুধবার বিকালে চাঁদাবাজিকালে ৩ ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ক্যামেরা, মোবাইলফোন, পত্রিকার ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে।

আটকেরা হলেন-মাগুরা জেলার আবালপুর গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে উজ্জল মিঞা, মাজিয়ারা গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ইমরান হোসেন ও মালঙ্গি গ্রামের আরজ আলীর ছেলে মফিজুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে প্রাইভেটে করে ৩ ব্যক্তি বাজারে আসে। এ সময় তারা বাজারের ব্যবসায়ীর কাছে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে থাকে। বিশেষ করে বাজারের বিভিন্ন বেকারিতে ভেজাল খাদ্য নিয়ে চাঁদাবাজি করতে থাকে। এ সময় তাদের ব্যবহারে সন্দেহ হলে বাজারের ব্যবসায়ীরা তাদের ৩ জনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই সাইফুর রহমান জানান, আটক ৩ ভুয়া সাংবাদিক নিজেদেরকে জাতীয় মানবাধিকার সংস্থার ক্রাইম শাখার সাংবাদিক পরিচয়ে দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলায় চাঁদাবাজি করে আসছিলেন। এ ঘটনায় থানায় আটককৃত ৩ জনের বিরুদ্ধে থানায় একটি মামলার দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *