Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহ পৌর মেয়রের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

1 min read
ঝিনাইদহ পৌর মেয়রের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

ঝিনাইদহ পৌর মেয়রের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণঝিনাইদহ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইদুল করিম মিন্টুর ব্যক্তিগত উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এইড কমপ্লেক্স ভবনে প্রতিবন্ধীদের সংগঠন ‘একতা উন্নয়ন সংগঠন’ এর ৪০ জন প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু ছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, এইড’র নির্বাহী পরিচালক তরিকুল ইসলাম পলাশ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সাংবাদিক সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘একতা উন্নয়ন সংগঠন’র সাধারণ সম্পাদক সুমন পারভেজ। পরিচালনা করেন সাকিব মোহাম্মাদ আল হাসান। অনুষ্ঠানের আলোচনা সভা শেষে প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু, কান্নাজড়িত কন্ঠে বলেন সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কি কষ্ট আমি তা জানি। তাই সমাজের সর্বস্তরের মানুষকে এ ধরনের সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাড়াতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *