Fri. Apr 19th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

পেসার আল আমিন কে বহিস্কারে হতাশ ঝিনাইদহবাসী

1 min read
পেসার আল আমিন কে বহিস্কারে হতাশ ঝিনাইদহবাসী

পেসার আল আমিন

পেসার আল আমিন কে বহিস্কারে হতাশ ঝিনাইদহবাসী
পেসার আল আমিন

বিশ্বকাপ ক্রিকেটে ঝিনাইদহের আল আমিন খেলবে দেশের জন্য, এমনটায় প্রত্যাশা ছিলো ঝিনাইদহবাসীর মনে। তবে সে আশা যে নিরাশায় পরিনত হয়ে যাবে তা কে জানতো? কোন ম্যাচে অংশ নেওয়ার আগেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কৃত হতে হলো জাতীয় দলের ক্রিকেটার ঝিনাইদহের আল আমিনকে। যা কোন ভাবেই প্রত্যাশা করেনি ঝিনাইদহবাসী।

ঝিনাইদহের ক্রিকেট প্রেমী নাজমুল হাসান রকি জানান, আমরা চেয়েছিলাম আমাদের আল আমিন ভাই দেশের জন্য ভালো কিছু করবে। সেই সাথে উজ্বল হবে ঝিনাইদহ জেলার মুখ। কিন্তু তার বহিস্কারে আমাদের ঝিনাইদহের ক্রিকেট প্রেমী মানুষের সপ্ন জেন মাঠেই মারা গেল।

ঝিনাইদহ জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাস বলেন, এটা শুনে খুবই খারাপ লেগেছে যে, আমাদের আল আমিন বহিস্কার হয়েছে। তিনি জানান, নিয়তির উপর তো আর কারো হাত নেই। এটা পুরো ঝিনাইকাসীর জন্য অত্যন্ত দুঃখজনক।

আল আমিনের পিতা শাহ আলম জানান, এটা শুনে আমারা পারিবারিকভাবে মর্মাহত হয়েছি। তিনি জানান, ঝিনাইদহের মানুষ চেয়েছিলো আল আমিন বিশ্বকাপে ভালো খেলে ঝিনাইদহের নাম উজ্বল করবে। কিন্তু তা হয়তো আর হলো না।

ঝিনাইদহের ক্যাডেট কলেজ পাড়ার বাসীন্দা আল আমিনের পিতা শাহ আলম ও মাতা মোনোয়ারা বেগম। ছোটোবেলা থেকেই আল আমনি ক্রিকেট খেলার প্রতি আগ্রহী ছিলেন।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ দলের এই মিডিয়াম পেসারকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে আজকের ফ্লাইটে তার দেশে ফিরে আশার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *