Thu. Apr 25th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

1 min read

বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫
বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী এলাকার দোকানঘর নামক স্থানে আজ রোববার সন্ধ্যা ৬টার দিকে যাত্রিবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ১ জন নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ১৫ জন। প্রাথমিক ভাবে স্থানীয় সুত্রে জানা যায়, এক মোটরসাইকেল আরোহীকে বাচাতে যেয়ে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

নিহত আফরোজা ইসলাম মৌ (৩৭) ঝিনাইদহের শৈলকুপা মহিলা কলেজের প্রভাষক। তিনি একই উপজেলার হরিহরা গ্রামের প্রভাষক সাইফুদ্দীন মানিকের স্ত্রী। নিহত আফরোজা ইসলাম মৌ এসএসসি পরিক্ষার্থী ছেলেকে দেখে খুলনা থেকে বাসায় ফিরছিলেন বলে জানিয়েছেন তার ফুফাত ভাই কানন। এদিকে, ঝিনাইদহ সদর হাসপাতাল সুত্রে জানা যায়, অজ্ঞান হয়ে আশংখা জনক অবস্থায় আছেন। ঝিনাইদহ সদরের বনানীপাড়ার বিল্লালের ছেলে লিটন, উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে যশোরের লিটন ও শৈলকুপার চতুরা গ্রামের মৃত:আকবরের ছেলে নেকবারকে যশোর ও ফরিদপুরে রেফার্ড করা হয়েছে। হতাহতদের বেশির ভাগ অফিস ফেরৎ সরকারী বেসরকারী চাকরীজীবী বলে জানা গেছে।

বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫
বিষয়খালি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

এছাড়াও আহতদের মধ্যে শৈলকুপা চতুড়ার আকবার বিশ্বাসের ছেলে কফিল বিশ্বাস জানান, গড়াই পরিবহনের যাত্রীবাহি বাসটি ঝিনাইদহের বিষয়খালী বাজারের দোকান ঘর নামক স্থানে পাশের রাস্তা থেকে হঠাৎ করে উঠে আসা মটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে প্রথমে গাছের সাথে ধাক্কা লেগে গাড়িটি রাস্তায় উঠে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পুনরায় দ্বিতীয় গাছের সাথে ধাক্কা খায়। ফলে গাড়িতে থাকা সবাই গুরুতর আহত হয় ঝিনাইদহ ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে আহত দের উদ্ধার করে গাড়িতে করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আশে। ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঝিনাইদহের দোকান ঘর নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়।

এতে বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুজন, আফরোজা ইসলাম মৌকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *