Fri. Apr 19th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শৃঙ্খলা ভঙ্গে বিশ্বকাপ শেষ আল আমিনের

1 min read
বাংলাদেশ দলের পেসার আল আমিন

বাংলাদেশ দলের পেসার আল আমিন

বাংলাদেশ দলের পেসার আল আমিন
বাংলাদেশ দলের পেসার আল আমিন

শৃঙ্খলা ভঙ্গ করায় চরম মাশুল দিতে হচ্ছে বাংলাদেশ দলের পেসার আল আমিন হোসেনকে। টিম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়ে রাত ১০টার পর হোটেলের বাইরে যাওয়ায় তাকে দেশে ফেরত পাঠানো হচ্ছে। এর ফলে বিশ্বকাপে কোনো ম্যাচই খেলা হলো না ডানহাতি এই পেসারের।

বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন এ খবর নিশ্চিত করেন। তিনি আরো জানান, আল আমিনকে যত তাড়াতাড়ি সম্ভব দেশে পাঠানো হবে। আমরা নিজেরাও লক্ষ্য করিনি ওই সময়টাতে আল আমিন দলের সঙ্গে নেই।

নিয়মানুসারে রাত ১০টার পর কোনো ক্রিকেটার টিম হোটেলের বাইরে যেতে চাইলে অনুমতির প্রয়োজন হয়। কিন্তু আল আমিন অনুমতি না নিয়েই টিম হোটেল ত্যাগ করেন। ঘটনাটি আইসিসির দুর্নীতি দমন বিভাগের (আকসু) নজরে আসে। পরে আকসু বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের নজরেও আনে বিষয়টি।  তবে আল আমিন কোনো প্রকার ম্যাচ বা স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত নয় বলেও দাবি করেন খালেদ মাহমুদ সুজন।

শৃঙ্খলা ভঙ্গ করা এই পেসার বাংলাদেশ দলের হয়ে এ পর্যন্ত ১১টি ওয়ানডে খেলেছেন। আল আমিনের স্থল‍াভিষিক্ত কে হবেন তা এখনও জানা যায়নি। তবে পেসার শফিউল ইসলামকে স্ট্যান্ডবাই রেখে দল ঘোষণা করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কার বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি মেলবোর্নে নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *