Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

সুষ্ঠ নির্বাচনের দাবিতে শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

1 min read
সুষ্ঠ নির্বাচনের দাবিতে শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

সুষ্ঠ নির্বাচনের দাবিতে শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

এম হাসান মুসা,নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহের শৈলকুপায় সুষ্ঠ নির্বাচনের দাবিতে নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করছেন শৈলকুপায় পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. তৈয়বুর রহমান খাঁন। বুধবার বিকাল ৩টায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই প্রার্থী অভিযোগ করেন, সরকার দলীয় মনোনীত প্রার্থী নির্বাচনী প্রচারণায় তার নেতাকর্মীদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। তার সমর্থকদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে। আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী কাজী আশরাফুল আজমের সমর্থকেরা বিভিন্ন সভা সমাবেশে আইন-শৃঙ্খলা ভঙ্গ করে পৌরবাসীর শান্তি নষ্ঠের পায়তাড়া চালাচ্ছে। যা সোস্যাল মিডিয়ায় প্রচার করা হচ্ছে। সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান।আমি পৌরবাসির জন্য কাজ করতে চাই। সেই লক্ষে পৌরবাসী আমাকে ভোট দিয়ে মেয়র নিবার্চিত করলে পৌরসভাকে আমি তিলোত্তমা হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন এ পৌরসভাকে আমি একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে চাই।


পৌরবাসীকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান থাকবে বলেও তিনি জানান। তিনি আরো জানান, সারাদেশের ন্যায় এই পৌরসভা নিবার্চন দ্বিতীয় ধাপে আগামী ১৬ই জানুয়ারী অনুষ্ঠিত হবে। এবারেই প্রথম শৈলকুপা পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন হবে। তবে সাধারণ মানুষদের সচেতন করা হবে। ভোটাররা যদি কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটে নিবার্চিত হবো ইনশাআল্লাহ।আশাকরি পৌরবাসী আমার ভালো কাজের মূল্যায়ন করবে। এসময় ডি,এম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সদস্য শাহিবুল ইসলাম এশিয়া,প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *