Wed. Dec 11th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

মেসি ফুটবলের ঈশ্বর: মরিনহো

1 min read

ঝিনাইদহ নিউজ:
ন্যু ক্যাম্পে লিওনেল মেসির কারিকুরির কাছেই চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগে হেরে যায় লিভারপুল।

ঘরের মাঠে আর্জেন্টাইন তারকার এমন ঝলমলে পারফরম্যান্সের পর তার প্রশংসায় মেতেছেন হোসে মরিনহো। ম্যাচের পারফরম্যান্স বিশ্লেষণ করতে গিয়ে মেসিকে ফুটবল ঈশ্বর বললেন রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এ কোচ।

দুর্দান্ত পারফরম্যান্সে ন্যু ক্যাম্পে বার্সেলোনাকে আটকে রাখতে চেয়েছিল লিভারপুল। এছাড়া প্রতিপক্ষ শিবিরের সেরা তারকা মেসিকে রুখে দিতে সব ধরনের পরিকল্পনাও ছিল অলরেডসদের। তবে সফরকারীদের সব পরিকল্পনা ব্যর্থ করে দলকে জয় উপহার দিয়েছেন মেসি। ইউরোপ সেরার মঞ্চে জোড়া গোল করে বার্সেলোনার হয়ে ৬০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন তিনি। এমন পারফরম্যান্সের পর রাশিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাতকারে সময়ের সেরা এ তারকার প্রশংসায় মরিনহো।

‘ওই ফুটবল ঈশ্বর এটা সম্পূর্ন ভিন্নভাবে করেছিলেন। এটা ছিল একেবারে অবিশ্বাস্য। আমি মনে করি সেই ফলটা তৈরি করে দিয়েছিল। নিজেদের ধরন নিয়ে লিভারপুলও সাহসী ছিল। আমি মনে করি না চ্যাম্পিয়নস লিগে ন্যু কাম্পে খুব বেশি দল প্রভাব বিস্তার করতে পেরেছিল। লিভারপুল খুব সাহসী ছিল। তারা তিনটি বড় সুযোগ মিস করেছিল। লিভারপুল ৩-০ ফলাফলের চেয়েও বেশি প্রাপ্য ছিল। তবে আমরা এটাও বলতে পারি এটা ৪-০ কিংবা ৫-০তেও শেষ হতে পারত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *