Tue. Apr 30th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

স্ত্রী-সন্তান ফেলে আশা কে এই আবদুল্লাহ

1 min read

স্ত্রী-সন্তান ফেলে আশা কে এই আবদুল্লাহ

 স্ত্রী-সন্তান ফেলে আশা কে এই আবদুল্লাহ
স্ত্রী-সন্তান ফেলে আশা কে এই আবদুল্লাহ

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটিতে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে, সেটির মালিক ওই গ্রামের আব্দুল্লাহ চার বছর আগে ধর্মান্তরিত। এর আগে তিনি সনাতন ধর্মাবলম্বী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ইসলাম ধর্ম গ্রহণের আগে তার নাম ছিল প্রবাদ কুমার। বাবার নাম চৈতন্য বয়াতি। হিন্দু থাকাকালে তার স্ত্রী ও একটি ছেলে সন্তান ছিল। ইসলাম ধর্ম গ্রহণের পর তিনি পোড়াহাটি ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামের আব্দুল লতিফের মেয়েকে বিয়ে করেন। এরপর পৈত্রিক ভিটা ছেড়ে নতুন স্ত্রীকে নিয়ে নিজের এ নতুন বাড়িতেই থাকতেন। ‘জঙ্গি আস্তানায়’ কেউ নেই, ১৪ ড্রাম হাইড্রোজেন পারঅক্সাইড জব্দ

আব্দুল্লাহর বর্তমান স্ত্রী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হতেন না। বিশেষ প্রয়োজনে বাড়ির বাইরে এলে তাকে হিজাব পরা অবস্থায় দেখা যেত। প্রতিবেশী আকরাম হোসেন জানান, আব্দুল্লাহ কখনো কখনো ছোট ছোট ব্যবসা করতেন। আবার কখনো নসিমন চালাতেন। কিন্তু তিন থেকে চার মাস হলো তাকে একটি মোটরসাইকেলে চড়ে ঘুরে বেড়াতে দেখা যায়।

প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের আবদুল্লাহর বাড়ি ঘিরে রাখেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *