Tue. Sep 29th, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

1 min read
ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

ঝিনাইদহ নিউজ ডেস্ক: পাবনার চাটমোহরে ইয়াবা ট্যাবলেটসহ আবদুল মালেক নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়। তিনি মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চাটমোহর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আবদুল মালেক নামে এক যুবক ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। এমন সংবাদের পর সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। আটকের পরে তাকে তল্লাশী একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে দুই প্যাকেট কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা সূত্র জানায়।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দুটি ভাগে বিভক্ত হয়েছে। তার বসত ঘর ভেঙে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি তার বিচার চাই।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা। সেখানে বহিরাগত কারো থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামের ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছেন। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *