কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড - ঝিনাইদহ নিউজঝিনাইদহ নিউজ
কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

কলেজ ছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

ঝিনাইদহে কলেজ ছাত্র ইমরান হোসেন হত্যা মামলায় নিহতের বন্ধুসহ তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া জাকির হোসেন নামে একজন বেকসুর খালাস দেয়া হয়। রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক গোলাম আজম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নিহত ছাত্র ইমরান হোসেনের বন্ধু ও সদর উপজেলার ছোটকামারকুন্ড গ্রামের মোহাম্মদ মোল্লার ছেলে ইমরান হোসেন, শিকারপুর গ্রামের মতলেব মুন্সির ছেলে মনিরুল ইসলাম, একই গ্রামের মমির বিশ্বাসের ছেলে নাসিম বিশ্বাস। রায় দেয়ার সময় দুই জন উপস্থিত থাকলেও অপর আসামি নাসিম বিশ্বাস পলাতক রয়েছেন।

 আদালত সূত্র জানায়, ২০১১ সালে ২১ আগস্ট বিকেলে সদর উপজেলার লাউদিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে কলেজ ছাত্র ইমরান হোসেন চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় তার বন্ধু ইমরান, মনিরুল ও নাসিম তাকে মোটরসাইকেল যোগে ডেকে নিয়ে যায়। ওই রাতে তিনি আর বাড়িতে ফিরেনি। পরদিন সকালে পুলিশ সদর উপজেলার শিকারপুর মাঠ থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ইমরানের স্বজনেরা খবর পেয়ে সদর হাসপাতাল মর্গে পৌঁছে ইমরানের মরদেহ সনাক্ত করে। পরে নিহতের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে চার জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *