জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, ঝিনাইদহ ৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ

 

song-ec_32920-400x225

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই ঝিনাইদহ ৩ আসনে ( মহেশপুর ও কোটচাদপুর) শুরু হয়েছে আ. লীগের মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ। নিজেকে পরিচিত করতে অনেকেই মহেশপুর ও কোটচাদপুর শহরের প্রধান প্রধান স্থানে বিলবোড,বেনার,ফেস্টুন,পেনা দ্বারা সাটিয়ে দিয়েছেন।
ঝিনাইদহ ৩ (মহেশপুর ও কোটচাদপুর ) এ আসনে এবার আ. লীগের মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থীর নাম উঠে এসেছে।তারা হলেন বর্তমান এমপি নবী নেওয়াজ,জেলা আ.লীগের সদস্য ও সাবেক এমপি এ্যাড, শফিকুল আজম খান (চঞ্চল),মহেশপুর উপজেলা আ. লীগের সভাপতি সাজ্জাতুজ জুম্মা ,কোটচাদপুর উপজেলা আ.লীগের সভাপতি শরিফুরন্নেছা মিকি ও জেলা কৃষক লীগের সহসভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন।
মহেশপুর ও কোটচাদপুর আ. লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বর্তমান এমপি নবী নেওয়াজ ও সাবেক এমপি এ্যাড, শফিকুল আজম খান (চঞ্চল) তৃণমূল নেতা কর্মীদেরকে সুসংগঠিত করতে নির্বাচনী মাঠে দেখা গেলেও অন্যান্ন প্রার্থীরা এখনো মাঠে নামেনি ।
তবে দশম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে সাবেক এমপি এ্যাড, শফিকুল আজম খান (চঞ্চল) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে তৃণমূল নেতা কর্মীদের সাথে সু-সম্পর্ক,বিভিন্ন স্থানে সভা সেমিনার ,গ্রামে গিয়ে শুভেচ্ছা বিনিময়,উঠান বৈঠকও ওয়ার্ড পর্যায়ে গন সংযোগ চালিয়ে যাচ্ছেন । এবং তৃণমূল নেতা কর্মীদেরকে সুসংগঠিত করে নির্বাচনী এলাকা তার দখলে রেখেছেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *