Sun. Jul 21st, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহের বিখ্যাত ১(এক) টাকার সিঙ্গারা

1 min read

ঝিনাইদহ নিউজ ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপার হল বাজারের ১(এক) টাকার সিঙ্গারার দোকানটি ২০০৮ সালে শুরু করেন শৈলকুপা উপজেলার বাজার পাড়ার মোস্ত হোসেন । অতি সাধারন পরিবারের ছেলে মোস্ত । সংসারের অভাব অনটনে খুব কষ্ট করে বাজারে একটা দোকান দেন তিনি । সেইখান থেকেই শুরু হতে থাকে তার জীবনের পথ চলা ।

প্রথম অবস্থায় তার ব্যাবসা ভাল না চললেও আস্তে আস্তে তার ব্যাবসার উন্নতি হয় । অতি অল্পদিনের মদ্ধ্যেই তার সিঙ্গারার সুনাম ছড়িয়ে পরে ।সিঙ্গারা বিক্রি করে ভালভাবেই চলে তার সংসার । বর্তমানে স্ত্রী ও তিন কন্যা নিয়ে তার সুখের সংসার ।

তিনি জানান, এই ব্যাবসা করে তার মেয়েকে অনেক ভাল ঘরেই বিয়ে দিয়েছেন তিনি । আর দুই মেয়েকে অনেক ভাল ভালেই লেখা পড়া করাচ্ছেন ।
তিনি আরো জানান, তার দোকানে প্রতিদিন ৭-৮ হাজার পিছ সিঙ্গারা বিক্রি হয়ে থাকে । প্রতিদিন দূর-দুরান্ত থেকে মানুষ তার বানানো সুস্বাদু সিঙ্গারা খেতে আসে । তার দোকানে ২-৩ জন কর্মচারি কাজ করে । তার এই ০১(এক) টাকার সিঙ্গারা অন্য যেকোনো সিঙ্গারা কে হার মানাই ।

স্থানীয় কাজল,সাকিব,ইসমাইল,জানান, তার সিঙ্গারার স্বাদ এর কোনো জুড়ি নেই । এই ১(এক) টাকার সিঙ্গারা খেয়ে তারা যে তৃপ্তি পায় সেই তৃপ্তি বড় বড় হোটেল বা দোকানে গিয়ে বেশী টাকার সিঙ্গারাতেও পায় না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *