Tue. Sep 29th, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে সদর হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যু

1 min read

ঝিনাইদহ নিউজ ডেস্ক: ঝিনাইদহে সদর হাসপাতালে ভর্তির পর চিকিৎসা অবহেলায় হারুন অর রশিদ (৭৫) নামে এক বৃদ্ধ রোগীর মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধর বাড়ি নাটোর জেলায় বলে জানা গেছে। বর্তমানে তার মৃতদেহটি সদর হাসপাতাল মর্গ হাউজে রাখা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০টার দিকে।

জানা গেছে, ১ মাস রোজা করায় হারুন অর রশীদের শারীরিক অসুস্থতা দেখা দেয়। এরপর ডাক্তার দেখানোর জন্য তিনি বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে সদর হাসপাতালের জরুরি ওয়ার্ডে যান। এসময় ডাক্তার আব্দুল্লাহ তাকে দেখে পেয়িং ওয়ার্ডের ৪নং বেডে ভর্তি করান। ওই সময় ডিউটিরত নাজিরা, তহুরা নামে দুইজন নার্স ও ওয়ার্ডবয় রোকন তার কাছে বেড ভাড়া বাবদ ২০০ টাকা দাবি করে। টাকা দিতে না পারায় তাকে কোন চিকিৎসা দেওয়া হয়নি বলে পাশে অবস্থানরত রোগীর স্বজনরা জানান। দীর্ঘ ৫ ঘন্টা চিকিৎসা না পেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রাত ১০টার দিকে সে মারা যায়।

তবে রোগীর কাছে ২০০ টাকা দাবি করার বিষয়টি অস্বীকার করে নার্স নাজিরা ও তহুরা জানান, জরুরি বিভাগের ওয়ার্ড বয় রোগীটি আমাদের কাছে বুঝে দেয়নি। সে কারণে তাকে আমরা চিকিৎসা দিতে পারেনি।
এ ব্যাপারে সদর হাসপাতালের তত্বধায়ক ডা: আয়ুব হোসেন জানান, আমার ডিউটি আড়াইটা পর্যন্ত। এ কারণে বিষয়টি জানা নেই। তবে বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখবো।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *