Mon. Jan 27th, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে মাদরাসা ছাত্র হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

1 min read

ঝিনাইদহ নিউজ: ঝিনাইদহের কালীগঞ্জে মাদরাসা ছাত্র আল-আমিন (১১) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার সময় কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে এই মানববন্ধন করে। মানববন্ধনে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, জাতীয় ইমাম সমিতির সভাপতি মুফতি ফারুক নোমানী সহ বিভিন্ন শ্রেণি পেশার শত শত মানুষ অংশগ্রহন করে। এসময় নিহত আল আমিনের বাবা আব্দুর রাজ্জাক সহ বক্তারা দ্রুত খুনিদের সনাক্ত করে বিচারের আওতায় আনার দাবি জানান। এদিকে জিঙ্গাসাবাদের জন্য হৃদয় ও সাব্বির নামে সন্দেহভাজন দুই কিশোরকে থানায় নিয়ে গেছে পুলিশ।

উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর আল-আমিন নামে এক মাদরাসা ছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুুপুর ২টার দিকে কালীগঞ্জ শহরের আড়পাড়ার সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের চারতলা বাড়ির পেছন থেকে তার লাশ উদ্ধার করে।

গত ৩০ নভেম্বর শনিবার রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ মাহফিলে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। নিহত আল-আমিন বাবা-মা’র একমাত্র সন্তান। নিহতের বাবা আব্দুর রাজ্জাক শহরের নতুন বাজারে মোবাইল ফ্ল্যাক্সি লোডের ব্যবসা করেন। আল-আমিন একই এলাকার সাওতুল হেরা হাফিজিয়া মাদরাসায় পড়তো।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, তদন্তের জন্য হৃদয় ও সাব্বির নামে দু’জনকে থানায় আনা হয়েছে। এরা দু’জনই নিহত আল-আমিনের পরশি ছিল। এখনো এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি বলে জানায় ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *