বন্যার্তদের সাহায্যার্থে বিহঙ্গের অর্থ সংগ্রহ

বন্যার্তদের সহযোগীতায় চলছে অর্থ সংগ্রহ

বন্যার্তদের সাহায্যার্থে বিহঙ্গের অর্থ সংগ্রহ

বন্যার্তদের সাহায্যার্থে বিহঙ্গের অর্থ সংগ্রহ

‘প্রাণের পাশে প্রাণ, প্রয়োজন ত্রাণ’ শ্লোগান নিয়ে ঝিনাইদহে দেশের বিভিন্ন জেলায় বন্যার্তদের সহযোগীতায় অর্থ সংগ্রহ করা হচ্ছে। সদর পৌর সভার মেয়র সাইদুল করিম মিন্টুর সহযোগীতায় সংগ্রহ করা হচ্ছে এ অর্থ।

১৯ তারিখ থেকে শুরু হওয়ায় এ কার্যক্রম চলবে আগামী ২৭ তারিখ পর্যন্ত। ২৭ তারিখ পর্যন্ত সাধারন মানুষের কাছ থেকে সংগ্রহিত অর্থ এবং পৌর সভার সকল কর্মকর্তা কর্মচারীদের এক দিনের বেতন এক সাথে করে বন্যার্তদের সহযোগীতায় জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে জমা করা হবে।

পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ছাড়াও জেলা ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারন শিক্ষার্থীরাও অংশ নিচ্ছে এ কার্যক্রমে। শহরের পোস্ট অফিস মোড়ে দাড়িয়ে সাধারন মানুষের কাছ থেকে প্রতিদিন সকাল ও বিকালে অর্থ সংগ্রহ কার্যক্রম চলছে।

বন্যার্তদের সহযোগীতায় কাজ করছে সাংস্কৃতিক সংগঠন কসাস।

বন্যার্তদের সহযোগীতায় কাজ করছে সাংস্কৃতিক সংগঠন কসাস।

এছাড়াও বন্যার্তদের সহযোগীতায় অর্থ সংগ্রহ করে চলেছে ঝিনাইদহের অন্যতম সাংস্কৃতিক সংগঠন বিহঙ্গ। বিহঙ্গের প্রতিষ্ঠাতা পরিচালক শাহীনুর আলম লিটন জানান, সংগৃহিত অর্থ পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর উদ্যোগে গঠিত ত্রাণ তহবিলের মাধ্যমে অসহায় বানভাসিদের মাঝে পৌছে দেওয়া হবে। কাল বের হব নতুন কোন অঞ্চলে। বিকাশের মাধ্যমে সহযোগিতা করতে পারেন 01712849193 এই নম্বরে।

“এসো বানভাসিদের তরে, দুঃখ ঘোচাবো, অশ্রু মোছাবো, এ দুটি হাত আজ মানবতার কাজ করে” শ্লোগানে বন্যার্তদের সহযোগীতায় কাজ করে চলেছে জেলার আরেক সাংস্কৃতিক সংগঠন কথন সাংস্কৃতিক সংসদ – কসাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *