Mon. Sep 28th, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

বিক্রয় ডট কমে ৩৮ হাজার ৫০০ টাকায় স্যামসাং আলফা

1 min read
বিক্রয় ডট কমে ৩৮ হাজার ৫০০ টাকায় স্যামসাং আলফা

বিক্রয় ডট কমে ৩৮ হাজার ৫০০ টাকায় স্যামসাং আলফা

বিক্রয় ডট কমে ৩৮ হাজার ৫০০ টাকায় স্যামসাং আলফা
বিক্রয় ডট কমে ৩৮ হাজার ৫০০ টাকায় স্যামসাং আলফা

“বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস” বিক্রয় ডট কম, তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় দামে স্যামসাং গ্যালাক্সি আলফা মোবাইল সেট কেনার সুযোগ দিচ্ছে। এ জন্য স্যামসাং মোবাইলের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে তারা।

বাংলাদেশে এই মোবাইল ফোনটির বাজার মূল্য ৬৫ হাজার টাকা। কিন্তু এই বিশেষ অফারের আওতায় বিক্রয় ডট কম গ্রাহকরা ২৬ হাজার ৫০০ টাকা ছাড়ে, মাত্র ৩৮ হাজার ৫০০ টাকায় কিনতে পারবেন ফোনটি। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে এ বিশেষ অফারে ১৭০টি ফোন বিক্রি করা হবে।

হাই কোয়ালিটির মেটাল ফ্রেম, অ্যাডভান্সড এইচডিআর ক্যামেরা এবং শক্তিশালী অক্টা কোর প্রসেসর সংযোজিত স্যামসাং গ্যালাক্সি আলফা হচ্ছে এখন পর্যন্ত স্যামসাং সিরিজের সবচেয়ে কাঙ্ক্ষিত হ্যান্ডসেট।

বিক্রয় ডট কম এর ভারপ্রাপ্ত মার্কেটিং ম্যানেজার মাহবুব হাসান বলেন, “বিক্রয় ডট কমে এখন দেড় লাখেরও বেশি মোবাইল ফোনের বিজ্ঞাপন রয়েছে। প্রতিদিন কয়েক হাজার মানুষ বিক্রয় ডট কমে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন কেনার জন্য খোঁজ করে। গ্রাহকদের চাহিদা অনুযায়ী মানসম্পন্ন মোবাইল ফোন কেনার সুযোগ করে দিতে আমরা স্যামসাং’এর সঙ্গে সমন্বিত উদ্যোগ নিয়েছি।”

স্যামসাং মোবাইলের জেনারেল ম্যানেজার হাসান মেহেদি বলেন, “স্যামসাং মোবাইল বাংলাদেশ সব সময় তার ব্যবহারকারীদের জন্য সবচেয়ে ভালো স্মার্টফোন তৈরি করে থাকে। বর্তমানে অনলাইন কেনা-বেচার জনপ্রিয়তা বাড়ছে। তাই আমরা বিক্রয় ডট কমের সঙ্গে আকর্ষণীয় মূল্যে স্যামসাং গ্যালাক্সি আলফা হ্যান্ডসেট বিক্রির জন্য সমন্বিত উদ্যোগ নিয়েছি। ২৬ হাজার ৫০০ টাকা ছাড়ে বিক্রয় ডট কম ব্যবহারকারীরা আর্কষণীয় এবং স্টাইলিশ স্যামসাং গ্যালাক্সি আলফা হ্যান্ডসেটটি মাত্র ৩৮ হাজার ৫০০ টাকায় কিনতে পারবেন।”

আকর্ষণীয় এই অফারটি পেতে আগ্রহী ক্রেতাদেরকে বিক্রয় ডট কমে http://bikroy.com/en/38500-bdt-for-new-samsung-galaxy-alpha-for-sale-dhaka – এই লিংকে স্যামসাং গ্যালাক্সি আলফা ফোনের বিজ্ঞাপনটি দেখে ওই পেজে দেওয়া নাম্বারে ফোন করতে হবে। বিশেষ ছাড়ের এ ফোনটির জন্য যিনি ফোন করবেন, তাকে একটি বিশেষ প্রমোশনাল কোড দেওয়া হবে যা কিনা ঢাকা এবং চট্টগ্রামের পাঁচটি স্থানের জন্য প্রযোজ্য হবে। ১৭০ টি ফোন বিক্রি না হওয়া পর্যন্ত এই অফারটি চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *