Sun. Aug 18th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে যুবক জখম

1 min read

ঝিনাইদহ নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গায় ধান্যঘরা গ্রামে বোমা বানাতে গিয়ে বিস্ফোরিত হয়ে মারাত্মক জখম হয়েছে আব্দুল হাকিম (৩০) নামের এক যুবক। সোমবার সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

হাকিম ধান্যঘরা গ্রামের আবু বকর ওরফে বকর ডাকাতের ছেলে।

স্থানীয়রা জানায়, জেলার দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামের আব্দুল হাকিম নিজ বসতঘরে বোমা তৈরি করছিল। অসাবধানতাবসত বিকট শব্দে তা বিস্ফোরিত হয়ে তার সারা শরীর ঝলসে যায়। এতে তার বসতঘরের টিনের চালও উড়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেফাজতে নেয়। বেলা ১২টার দিকে পুলিশ প্রহরায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহাবুবুর রহমান পিপিএম (বার) বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, জখম আব্দুল হাকিমের নামে দামুড়হুদা মডেল থানায় সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে একটি মামলা আছে। এ ছাড়া তিনি বেশ কিছুদিন ধরে বোমা বানিয়ে সন্ত্রসীদের সরবরাহ করতো বলে পুলিশের কাছে তথ্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *