Mon. Nov 18th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শৈলকুপায় এক কৃষকের উপর হামলা। অস্ত্র দিয়ে চিরে দেয়া হয়েছে পিঠ (ভিডিও সহ)

1 min read

ঝিনাইদহ নিউজ: ঝিনাইদহের শৈলকুপায় এক কৃষকের উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে সারা পিঠ চিরে দিয়েছে সন্ত্রাসীরা।
৩৩টি সেলাই নিয়ে জামাল মোল্লা নামের এ কৃষক এখন হাসপাতালের বেডে ছটফট করছেন । শৈলকুপায় শুক্রবার রাতে ঘটেছে লোমহর্ষক-বর্বর এই ঘটনা । কৃষক জামাল মোল্লা শৈলকুপার পাঁচপাখিয়া গ্রামের মৃত জালাল মোল্লার ছেলে । রাতেই ঝিনাইদহ সদর হাসপাতালে সার্জারি বিভাগে ভর্তি করা হয় । হাসপাতালের ডাক্তার সার্জারি বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক জাহিদুর রহমান জানান, এটি একটি গুরুত্বর হামলার ঘটনা।

মারাত্মক আহত কৃষক জামাল জানিয়েছেন, হরিশংকরপুর গ্রামের মাঠে ফুটবল খেলা দেখে সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন । হাটফাজিলপুর বাজারে পৌছালে সন্ধ্যা রাতে একদল সন্ত্রাসী উপর্যুপরী তার উপর হামলা চালায় । রাতেই স্থানীয় হাটফাজিলপুর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ।

এদিকে স্থানীয়রা জানিয়েছে শুক্রবার দুপুরে হাটফাজিলপুর বাজারে ইঞ্জিন চালিত বিভিন্ন গাড়ির নিয়ন্ত্রণ ও স্ট্যাটারি নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরপর থেকে বাজারটিতে উত্তেজনা চলতে থাকে । বাজারে ত্রাস সৃষ্টির জন্যে একটি সন্ত্রাসী মহল আচমকা এমন হামলা চালাতে পারে। কাউকে পরিষ্কার চিনতে না পারলেও কামান্না ও বগুড়া অঞ্চলের একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে বলে আহত কৃষক জামাল মোল্লা জানিয়েছেন। ভয়ে তিনি থানায় অভিযোগ করতে পারেননি।

এদিকে এ ঘটনায় এখনো কেউ আটক বা গ্রেফতার হয়নি, কোন অভিযোগও দায়ের হয়নি বলে জানান শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) বজলুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *