Sat. Oct 31st, 2020

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শ্রমিক সংকটে গরীব কৃষকের লিচু ভেঙে দিলো ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্রলীগ

1 min read

বিশ্বব্যাপী মহামারী করোনা মরণঘাতী রুপ ধারন করেছে। প্রতিদিন আক্রান্ত হচ্ছে হাজারও মানুষ, বাড়ছে মৃত্যুর মিছিল। মহামারী করোনায় প্রাদূর্ভাবে শ্রমিক সংকটে পড়ছে হাজারও কৃষক। শ্রমিক সংকটের কারনে নানাভাবে ভোগান্তির শিকার হচ্ছে অহরহ কৃষক জনতা। তারই অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ কৃষকের পাশে এসে দাড়িয়েছে এগিয়ে দিয়েছে সহযোগিতার হাত। প্রধানমন্ত্রীর নির্দেশনা মাথায় নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ দেশের বিভিন্ন অন্ঞ্চলে শ্রমিক সংকট নিরসনে কৃষকের পাশে দাড়িয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এই কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্রলীগ শ্রমিক সংকট নিরসনে কৃষকের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছে।

একজন লিচু চাষী শ্রমিক সংকটে পড়ে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্রলীগের স্বরনাপন্ন হলে সরকারি কেসি কলেজ ছাত্রলীগ শ্রমিক সংকটে থাকা কৃষকের পাশে দাড়িয়ে সহযোগীর হাত বাড়িয়ে দেন। শ্রমিক সংকটে থাকা কৃষক অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা পষোন করে ছাত্রলীগ কে।

এসময় সরকারি কেসি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক বলেন এই মহামারী করোনার প্রাদূর্ভাব যতদিন থাকবে আমরা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্বে কৃষক ভাইদের পাশে থাকবো ‘ইনশাল্লাহ’।

আলিফ আবেদিন গুঞ্জন,ঝিনাইদহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *