Tue. May 7th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

আবারও এক মুক্তিযোদ্ধার উপর হামলা, আটক ১

1 min read

আবারও এক মুক্তিযোদ্ধার উপর হামলা, আটক ১

 আবারও এক মুক্তিযোদ্ধার উপর হামলা, আটক ১
আবারও এক মুক্তিযোদ্ধার উপর হামলা, আটক ১

ঝিনাইদহে আবারও এক মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনা ঘটেছে। রোববার দুপুরে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে ইউনুছ আলী (৬৫) নামে এক মুক্তিযোদ্ধাকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে ৩ বখাটে। এ ঘটনায় হিল্লোল নামে একজনকে আটক করেছে পুলিশ।
ঝিনাইদহ সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিক আমাম্মেদ বলেন, দুপুরে ভুটিয়ারগাতি গ্রামের গোলাম হায়দারের ছেলে হিমেল ও তার ২ সহযোগী আমার কাছে এসে মুক্তিযোদ্ধাদের নামের তালিকার কপি দাবী করে এবং বলে যে ইনতাজ আলী কি ভাবে মুক্তিযোদ্ধার তালিকায় স্থান পেল? আমার বাবার নাম কেন তালিকায় স্থান পেল না। আমি তাকে তালিকার কপি দিতে অস্বীকার করলে বাহিরে গিয়ে মুক্তিযোদ্ধা ইউনুছ আলী কে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে।হাসপাতালে আহত মুক্তিযোদ্ধা ইউনুছ আলী বলেন, আমি মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে দাড়িয়ে ছিলাম হঠাৎ করে মুক্তিযোদ্ধা অফিসের ভিতর থেকে হিমেল, তাসের ও আহাম্মদের ছেলে ইনতাজ আলী বাঁশ দিয়ে মারধর শুরু করে।
মুক্তিযোদ্ধা ইউনুস আলীর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। সেখান থেকে মুক্তিযোদ্ধা ইউনুস আলীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।এ ঘটনায় হিমেলের বড় ভাই হিল্লোলকে আটক করেছে পুলিশ।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার বলেন, দুপুরে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এ ঘটনায় হিল্লোল নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *