Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

উত্তরখানে মা ও ছেলে-মেয়ের লাশ উদ্ধার, পাশে চিরকুট

1 min read
উত্তরখানে মা ও ছেলে-মেয়ের লাশ উদ্ধার, পাশে চিরকুট

ঝিনাইদহ নিউজ ডেস্ক: রাজধানীর উত্তরখানের মৈনারটেক এলাকার মাউসাউদ রোডের একটি বাড়ি থেকে এক মা ও তার ছেলে-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় ঘরে একটি চিরকুট পাওয়া গেছে।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, রোববার রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ উত্তরখানের মৈনারটেক এলাকার ওই একতলা বাসায় যায়। তিনি বলেন, ভেতর থেকে আটকানো দরজা ভেঙে তিনজনের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।

তবে বাড়িটির মালিক ডা. কামাল হোসেন ধানমন্ডিতে থাকেন। জানা যায়, প্রথম রমজানে তারা ওই বাসাটি ভাড়া নেন। তারপর ৮/৯ মে সম্ভবত এই ঘটনাটি ঘটেছে।

নিহত নারীর নাম জাহানারা বেগম মুক্তা (৪৮)। তার স্বামী বেশ কিছুদিন আগে মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ।

তার ছেলে মহিব হাসান (২৭) ৪০তম বিসিএস পরীক্ষায় অংশ নিয়েছিলেন। আর মেয়ে আতিয়া সুলতানা মিম (১৯) ছিলেন প্রতিবন্ধী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের জগন্নাথপুরে।

পুলিশ জানায়, মা ও মেয়ের লাশ বিছানায় এবং ছেলের লাশ মেঝেতে পড়ে ছিল। লাশগুলো ফুলে যাওয়ায় কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা বোঝা যায়নি।

পুলিশের অতিরিক্ত উপ কমিশনার হাফিজুর রহমান রিয়েল বলেন, দরজা ভেঙে ভেতরে ঢোকার পর ঘরের ভেতরে একটি চিরকুট পাওয়া গেছে।

তিনি বলেন, সেখানে লেখা ছিল- আমাদের মৃত্যুর জন্য আমাদের ভাগ্য এবং আমাদের আত্মীয় স্বজনের অবহেলা দায়ী। আমাদের মৃত্যুর পর আমাদের সম্পত্তি দান করা হোক।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ওই পরিবারের আত্মীয়দের খুঁজে বের করার চেষ্টা করছেন তারা। পাশাপাশি স্থানীয়দের সঙ্গে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *