Sat. May 18th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যার কিলার গ্রেফতার

1 min read

কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যার কিলার গ্রেফতার

কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যার কিলার গ্রেফতার
কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যার কিলার গ্রেফতার

ঝিনাইদহ কালীগঞ্জে চাঞ্চল্যকর ইজিবাইক চালক খোকন দাস (৩২) হত্যার মূল হোতা ও কিলার হানিফকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। সে ঝিনাইদহ সদর উপজেলার মাধবপুর গ্রামের আবুল কালামের ছেলে।মঙ্গলবার রাতে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে বুধবার বিকেলে হানিফকে ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানের আদালতে হাজির করা হয়। এ সময় হানিফ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।হানিফ তার জবান বন্দীতে বলেছে সে ও অপর ৪ জন মিলে হত্যা করেছে।প্রথমে ইজিবাইক টি ভাড়া করে কারীগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।পরে চালক কে বলে মনোহরপুর গ্রামে যেতে হবে রোগির বিছানা ও কাপড় চোপড় আনার জন্য।রাতে নিযে গিয়ে ইজিবাইক চালক কে জোর করে ধরে আখ ক্ষেতের মধ্যে নিয়ে গলায় রশি বেধে হত্যা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিরব হোসেন বলেন, জবান বন্দিতে হানিফ ইজিবাইক চুরির উদ্দেশেই চালক খোকন দাসকে হত্যার কথা স্বীকার করেছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের নামসহ গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। কিন্তু মামলার তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না।

তিনি আরও বলেন, এ ঘটনায় প্রথমে শ্রীকান্ত মজুমদার ও সোহেল নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ইজিবাইক ও চালক খোকন দাসের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হানিফকে গ্রেফতার করে পুলিশ।

চলতি বছরের ২২ জুন কালীগঞ্জে উপজেলার বেজপাড়া গ্রামের শ্যামো দাসের ছেলে ইজিবাইক চালক খোকন দাস নিখোঁজ হয়। এর ৪ দিন পর ২৬ জুন সকালে কালীগঞ্জ উপজেলার মোল্লাকুয়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেনের একটি আখ ক্ষেতের মধ্যে থেকে তার লাশ পাওয়া যায়।এ ঘটনায় নিহতের ছোট ভাই রিপন দাস বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন। এ মামলায় পুলিশ ঢাকার ধামরাই দক্ষিণ পাড়া থেকে অর্পন মজুমদারের ছেলে শ্রীকান্তকে (৩০) গত ২৯ নভেম্বর আটক করে এবং নিহত ইজি বাইক চালক খোকন দাসের ব্যবহৃত মোবাইল ফোন তার কাছ থেকে উদ্ধার করে। পরে শ্রীকান্তের তথ্য অনুযায়ী ২০ নভেম্বর সাভার থেকে ছোট চন্দ্রাইল গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহেলকে (৩২) আটক করে এবং তার কাছ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *