Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে এক শিশুর রহস্যজনক মৃত্যু

1 min read
ঝিনাইদহে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ঝিনাইদহে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কালীগঞ্জে এক শিশুর রহস্যজনক মৃত্যু
কালীগঞ্জে এক শিশুর রহস্যজনক মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে সাজ্জাদ হোসেন (৫) নামের শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সাজ্জাদ হোসেন উপজেলার বুজিডাঙ্গা মুন্দিয়া গ্রামের মাসুদুর রহমানের ছেলে। সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জাানা গেছে, শিশিুটি বুধবার বিকাল থেকেই নিখোজ ছিল। এরপর অনেক খোজাখুজির পর রাত সাড়ে সাতটার দিকে তার মৃতদেহ বাড়ির পাশের একটি পুকুরপাড়ে পড়ে থাকতে দেখে উদ্ধার করে নিয়ে আসে। তবে পরিবারের সদস্যরা বলছে শিশুটি পানিতে ডুবে মারা গেছে। কিন্তু প্রতিবেশিদের সন্দেহ শিশুটিকে হত্যা করে পুকুর ধারে ফেলে রাখা হয়েছে। প্রতিবেশিরা আরো জানায় এঘটনার পর থেকে নিহত শিশু সাজ্জাদের চাচাতো ভাই রইজ উদ্দীন গাঢাকা দিয়েছে। তাকে বাড়িতে পাওয়া যায়নি। ফলে বিষয়টি ধামাচাপা দিতেই পানিতে ডুবে মারা গেছে বলে প্রচার করা হয়েছে।

নিহত সাজ্জাদের বাবা মাসুদুর রহমান জানান, তার ছেলে বিকালে খেলা করতে করতে হারিয়ে যায়। অনেক খোজাখুজির পর রাতে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, একটি শিশু পানিতে ডুবে মারা গেছে এমন সংবাদ পেয়েছি। তবে তাকে হত্যা করা হয়েছে কিনা এসমন সংবাদ জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *