Sat. May 4th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে এমপি আনার হত্যা প্রচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

1 min read

কালীগঞ্জে এমপি আনার হত্যা প্রচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

কালীগঞ্জে এমপি আনার হত্যা প্রচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ
কালীগঞ্জে এমপি আনার হত্যা প্রচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনারকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ করেছে পৌর আওয়ামীলীগ। বৃহস্পতিবার বিকালে বিশাল এক মিছিল শহর প্রদক্ষিণ শেষে মেইনবাস্টান্ডে সমাবেশ করে দলটি।

সমাবেশে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, পৌর আওয়ামীলেিগর সাধারন সম্পাদক তোরাব আলী, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইসরাইল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বজলুর রশিদ নান্নু, ইউপি চেয়ারম্যান নাসির চৌধরী, নজরুল ইসলাম ছানা, রাজু আহমেদ রনি, মহিদুল ইসলাম মন্টু ও আওয়ামীলীগ নেতা ফরিদ উদ্দীন। পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলমের উদ্যোগে আজকের পতিবাদ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ইউনিয়ন নির্বাচন পরবর্তী গত ২ নভেম্বর রাতে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের নেতাকর্মীরা উপজেলার বুজিডাঙ্গা গ্রাম ঘুরে আসার সময় দুলালমুন্দিয়া গ্রাম এলাকায় পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা আসামি সাইদ ও কওছার সহ বেশ কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী তাদের হত্যার উদ্দেশ্যে বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় সাহসী নেতাকর্মীরা সাঈদকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে তার স্বীকারোক্তী অনুযায়ী হরিণাকুন্ডু থেকে উপজেলার পরিষদের কর্মচারী কওছার আলীকে আটক করে পুলিশ।

তারেক মাহমুদ, কালীগঞ্জ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *