Wed. May 8th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে গৃববধূকে নির্যাতনে অভিযোগ”

কালীগঞ্জে গৃববধূকে নির্যাতনে অভিযোগ"

কালীগঞ্জে গৃববধূকে নির্যাতনে অভিযোগ"
কালীগঞ্জে গৃববধূকে নির্যাতনে অভিযোগ”

ঝিনাইদহ কালীগঞ্জে গৃহবধু ডলি খাতুন(২২) কে শারিরীক ভাবে শশুর বাড়ির লোকজনের উপর নির্যাতনে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতন সইতে না পেরে গৃহবধূ ডলি বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেন। বুধবার বিকালে ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ পৌর এলাকার খয়েরতলা গ্রামে। ডলি এখন ঝিনাইদহ সদর হাসপতালে চিকিৎসাধীন আছেন।

তিনি সদর উপজেলার রামনগর গ্রামের ডাবলু শেখের মেয়ে। হাসপাতালে চিকিৎসাধীন ডলি খাতুন জানান, ৯ মাস আগে পারিবারিক ভাবে কালীগঞ্জ পৌর এরাকার খয়েরতলার মৃত মতিয়ার রহমানের ছেলে আল-আমিনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুড়ি বিউটি বেগম তারা ডলিকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে পারছিলেন না। প্রায়ই আমাকে বিভিন্ন ভাবে নির্যাতন করতো। সেই সাথে স্বামী আল-আমিন আমাকে মারধর করতে উৎসাহ দিতো। এভাবেই ঘটনার দিন শাশুড়ি বিউটি, স্বামী আল-আমিনসহ পরিবারের নোকজন আমাকে মারধর করে।

নির্যাতন সইতে না পেরে আমি বিষ পানে আত্মহত্যার চেষ্ঠা করি। পরে আমাকে প্রতি বেশীরা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি করে। ডলির স্বামী আল-আমিন জানান, পরিবারে কমবেশি মনো মানিল্য হতেই পারে। কিন্তু নির্যাতনের কোন ঘটনা ঘটেনি। এটা সম্পন্ন মিথ্যা ও ভিত্তিহীন।
এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই বিশ্বজিত কুমার জানান, থানা থেকে জানতে পারি ডলি নামে এক গৃহবধূ বিষপান করেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করতে হবে। কিন্তু একটি পক্ষ বাধা দিচ্ছে। পরে সেখানে গিয়ে ডাক্তারদের সাথে কথা দ্রেুত চিকিৎসার ব্যবস্থা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *