Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে মা কে এক নজর দেখতে এসে পিতার হাতে ছেলে খুন

1 min read

কালীগঞ্জে মা কে এক নজর দেখতে এসে পিতার হাতে ছেলে খুন

কালীগঞ্জে মা কে এক নজর দেখতে এসে পিতার হাতে ছেলে খুন
কালীগঞ্জে মা কে এক নজর দেখতে এসে পিতার হাতে ছেলে খুন

ঝিনাইদহ কালীগঞ্জে মা কে এক নজর দেখতে এসে সৎ পিতার হাতে ইসরাইল হোসেন (১১) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক সৎ পিতা ফারুক হোসেনকে আটক করেছে। ফারুক তালিয়ান গ্রামের মমরেজ আলী মোল্লার ছেলে এবং কিশোর ইসরাইল হোসেন ফারুকের স্ত্রী ময়না বেগমের ছেলে। সোমবার দুপুরে পুলিশ কিশোর ইসরাইল হোসেনের মৃতদেহ কালীগঞ্জ উপজেলার তালিয়ান গ্রামের একটি পাট ক্ষেত থেকে উদ্ধার করেছে। ইসরাইল হোসেন যশোরের বালিয়াবাইন গ্রামে নানার বাড়িতে থাকতো।
কোলাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আক্তারুল ইসলাম জানান, তালিয়ান গ্রামের ফারুক হোসেনের স্ত্রী ময়না বেগমের আগের পক্ষের ছেলে ইসরাইল হোসেন গত শনিবার মায়ের সঙ্গে দেখা করতে তালিয়ান গ্রামে আসে। রোববার বিকেলে ফারুক কিশোর ইসরাইল হোসেন মাঠে নিয়ে গিয়ে বাড়ির পাশের একটি পাটের ক্ষেতে শ্বাসরোধ করে হত্যা করে বাড়িতে আসে।সে বাড়িতে একা আসার পর ময়না বেগম ছেলের ব্যাপারে জানতে চাইলে সে জানায় ইসরাইল আমার আগেই বাড়িতে চলে এসেছে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় কৃষকরা পাটের ক্ষেতে ইসরাইল হোসেনের মৃতদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।ময়না বেগম জানায়, তার স্বামী ফারুক হোসেন প্রায় চাপ দিত ছেলে কে অন্যাত্র রাখার জন্য, এমন কি বলতো আমার বাড়িতে আসলে মেরে ফেলবো । ছেলেকে মেরে ফেলবে এ ভয়ে মা তার ছেলে  ইসরাইল হোসেন কে যশোরের বালিয়াবাইন গ্রামে নানার বাড়িতে রেখে আসে।শনিবার এসছিল মাকে এক নজর দেখতে।
তিনি আরো জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ফারুককে আটক করে পুলিশ। হত্যাকা-ের সঙ্গে ফারুক জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে এসআই আক্তারুল ইসলাম জানান। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *