Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার

1 min read
ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার

ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার

ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার
ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা কর্মকর্তা থেকে মুক্তিপণের দাবিতে অপহৃত এনজিও কর্মকর্তা আনিচুর রহমানকে (৩৭) উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপহরণকারী দম্পতিকে আটক করেছে র‌্যাব।

শনিবার ভোরে তাদেরকে আটক করা হয়। আনিচুর রহমান আশা এনজিওর শৈলকুপা শাখার ম্যানেজার এবং মহেশপুর উপজেলার শিবানন্দপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

শনিবার বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, এনজিও কর্মকর্তা আনিচুর রহমানকে মোবাইলফোনের মাধ্যমে একটি মেয়ে প্রেমের ফাঁদে ফেলে। শুক্রবার সকালে প্রতারক মেয়েটি আনিচুরকে জেলা শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে দেখা করতে বলে। তিনি ঘটনাস্থলে পৌঁছালে মেয়ে ও তার ৩-৪ জন সঙ্গী তাকে মোটরসাইকেলসহ অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইলফোনের মাধ্যমে তার পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান শুরু করে। শনিবার ভোর সাড়ে ৩ টার দিকে শহরের নতুন কোর্টপাড়ার একটি বাসা থেকে অপহৃত আনিচুর রহমানকে উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় কথিত প্রেমিকা মারিয়া মেরি মোহনা ও তার স্বামী হুমায়ুন কবির রিপন নামের অপহরণকারীচক্রের দুই সদস্যকে। আটক হুমায়ুন কবির রিপন শহরের নতুন কোর্টপাড়ার আনারুল ইসলামের ছেলে।

তিনি আরো জানান, আটককৃত রিপন তার স্ত্রী মারিয়াকে দিয়ে মোবাইলফোনে প্রেমের ফাঁদ পেতে এভাবে দীর্ঘদিন ধরে অপহরণ করে মানুষের কাছ থেকে মুক্তিপণ আদায় করে আসছিল। অপহরণকারীচক্রের বাকি সদস্যদের আটকের বিষয়ে র‌্যাবের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *