Thu. May 9th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে পাবলিক টয়লেটর অভাবে বিপাকে জনসাধারণ

1 min read

ঝিনাইদহে পাবলিক টয়লেটর অভাবে বিপাকে জনসাধারণ

ঝিনাইদহে পাবলিক টয়লেটর অভাবে বিপাকে জনসাধারণ
ঝিনাইদহে পাবলিক টয়লেটর অভাবে বিপাকে জনসাধারণ

ঝিনাইদহে পৌর এলাকার পর্যাপ্ত পাবলিক টয়লেটের অভাবে বিপাকে জনসাধারণ। দীর্ঘদিনেও প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নেই পাবলিক টয়লেট। টয়লেট না থাকায় যততত্র মলমূত্র ত্যাগে দূষিত হচ্ছে পরিবেশ ।

পাবলিক টয়লেট অভাবে দেখা দিয়েছে জনসাধারনের মাঝে চরম দূর্ভোগ। এতে করে বছরের পর বছর ধরে স্থানীয় এবং দেশের বিভিন্নস্থান থেকে আশা দর্শনার্থীদের পড়তে হচ্ছে দারুন বিপাকে। এদিকে এ মহা দূর্ভোগের চিত্র সবার নজরে থাকা সত্বেও হচ্ছেনা কোন প্রতিকার।

জনদূর্ভোগের কথা চিন্তা করেও পাবলিক টয়লেট নির্মানে উর্ধতন কর্তৃপক্ষের নেই কোন মাথা ব্যাথার কারন। এ বিষয়টি নিয়ে স্থানীয়রা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন।

যামান সুপার মারকটের এক ব্যপসাহি বলেন শহরে অনেক মারর্কেটে এখনো টয়লেটের কনো য্যবস্থা করেনি মালিক পক্ষ। এদিকে ঝিনাইদহ শহরে একটি মাত্র পাবলিক টয়লেট রয়েছে পুরাতোন ডিসি কোর্ট চত্বরে ত্ওা মানসম্মত না দুরগন্ধে য্ওায়া যায় না। যার ফলে স্থানিয়রা ও দেশের বিভিন্ন স্থান থেকে আশা দর্শনার্থীদের চরম বিপদে পড়তে হচ্ছে প্রতিনিয়ত।

তিনি আরো বলেন বিভিন্ন মোড়ে এবং গুরুত্বপূর্ণ স্থানে পর্যাপ্ত পাবলিক টয়লেট নির্মাণ করার জন্য কর্তৃপক্ষের কাছে জনগণের পক্ষ থেকে আকুল আবেদন জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *