Sat. May 4th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে পৃথক দর্ঘটনায় নিহত ২

1 min read
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে নারীর মৃত্যু

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে নারীর মৃত্যু

ঝিনাইদহে পৃথক দর্ঘটনায় নিহত ২
ঝিনাইদহে পৃথক দর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহের কালীগঞ্জে মটরসাইকেল দূর্ঘটনায় ফজলে রশিদ রাব্বি (১৬) নামের কলেজ ছাত্র ও জেলার সদর উপজেলায় গাছ চাপা পড়ে নিমাই চন্দ্র নাথ (৬০) নামে দু’জন নিহত হয়েছে। নিহত রাব্বি কালীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ফয়লা গ্রামের বজলুর রশিদ নান্নুর ছেলে ও শহীদ নুর আলী কলেজের বিএম শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র। গাছ চাপা পড়ে নিহত নিমাই ঝিনাইদহ সদর উপজেলার গোপিনাথপুর গ্রামের উপেনচন্দ্র নাথের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, রাব্বি ও তার বন্ধু রকি দুজন মটরসাইকেলে যাচ্ছিল। পথিমধ্যে কোলা-কালীগঞ্জ সড়কের মিশনপাড়া এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, সকাল ১০টার দিকে নিমাই চন্দ্র বাড়ী থেকে বের হয়ে রাস্তায় দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সে সময় গাছের একটি ডাল ভেঙ্গে তার মাথার উপর পড়ে। এতে সে গুরুত্বর আহত হয়। পরে খরব পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *