Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে বিয়ের ১ দিন পর নববধুর আত্মহত্যা

1 min read

ঝিনাইদহে বিয়ের ১ দিন পর নববধুর আত্মহত্যা

ঝিনাইদহে বিয়ের ১ দিন পর নববধুর আত্মহত্যা
ঝিনাইদহে বিয়ের ১ দিন পর নববধুর আত্মহত্যা

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের ভিটস্বর গ্রামে বিয়ের ১দিন পর কান্তি বিশ্বাস (১৬) নামে এক নববধুর আত্মহত্যা করেছে। পরে পুলিশ গিয়ে গৃহ বধুর লাশ উদ্ধার করে। সে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়নের ভিক্ষাকুলা গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের মেয়ে।

মঙ্গলবার কান্তি বিশ্বাস ও উৎপল বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের একদিন পর বুধবার সকাল ১০টায় দিকে গৃহবধুর ঝুলন্ত লাশ ঘরের আড়ায় পরিবারের সদস্যরা দেখতে পায়। পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠায়। এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়ুব জোয়ার্দ্দার জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে আমারা ঘটনাস্থলে গিয়ে ছিলাম এবং জানতে পারি আত্মহত্যা করেছে। মেয়েটি এবার এস.এস.সি পরিক্ষার্থী ছিল।কান্তি বিশ্বাস এ বিয়েতে রাজি ছিল না।

পরিবারের লোকজন জোর করে বিয়ে দিয়েছে।বিয়ের পরে জানতে পারে স্বামী উৎপল আগেও একবার বিয়ে করেছিল। এত কান্তি বিশ্বাসের মন খারাপ হয়।হয়তো এই ক্ষোভে মেয়েটি আত্মহত্যা করতে পারে। ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, গৃহবধু কান্তি বিশ্বাস আত্মহত্যা করেছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে পুলিশ জানাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *