Mon. Apr 29th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে ৫ জঙ্গি সদস্য গ্রেফতার

1 min read
গ্রেফতারকৃত ৫ জঙ্গি সদস্য

গ্রেফতারকৃত ৫ জঙ্গি সদস্য

ঝিনাইদহে ৫ জঙ্গি সদস্য গ্রেফতার
ঝিনাইদহে ৫ জঙ্গি সদস্য গ্রেফতার

ঝিনাইদহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব ৫ জঙ্গিকে আটক করেছে। শুক্রবার সকালে ১১টার দিকে ঝিনাইদহ র‌্যাব এক প্রেসবিঞ্জপ্তিতে এ সংবাদ জানানো হয়। আটককৃতরা হলো সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের খালপাড়ার মৃত আহমেদ সরদারের ছেলে আব্দুল লতিফ (৩৬), গয়েশপুর মাস্টার পাড়ার মৃত আব্দুস ছামাদের ছেলে কাওছার জিন্নুরাইন ওরফে লাল্টু (৩৭), চুয়াডাঙ্গা গ্রামের মাঝপাড়ার আনোয়ার হোসেনের ছেলে শাহিনুরজামান ওরফে শাহিন (২৫), চুয়াডাঙ্গা গ্রামের মসজিদপাড়ার মৃত কিনার আলী বিশ্বাসের ছেলে সাহেব আলী (৪৮) ও পোড়াহাটি মসজিদ পাড়ার আনোয়ার হোসেনের ছেলে আল-আমিন ইসলাম (২০)

আটককৃতরা সবাই জঙ্গী সংগঠন জেএমবি সারোয়ার-তামিম গ্রুপের সদস্য বলে দাবি করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে জঙ্গিবাদী কার্যক্রমের সাথে সম্পৃক্ত এবং বিভিন্ন শারীরিক, সামরিক ও এক্সপ্লোসিভ প্রশিক্ষণপ্রাপ্ত। উল্লেখিত আসামীরা গত ০৭ মে ২০১৭ইং তারিখে ঝিনাইদহ বজ্রপুর জঙ্গি আস্তানায় নিহত আব্দুল্লাহ, তুহিন ও পলাতক আসামী লিমনের ঘনিষ্ঠ সহযোগী। গ্রেফতারকৃত আসামীদেরকে সন্ত্রাস বিরোধী আইনে ঝিনাইদহ বিজ্ঞ আদালতে আইনানুগ কার্যক্রমের জন্য সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টা থেকে শুক্রবার ভোর ৫টা পর্যণÍ ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ মনির আহমেদ, ইঞ্জিনিয়ার্স, স্কোয়াড কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ ও এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের চৌকস দল ঝিনাইদহ জেলার সদর থানাধীন চুয়াডাঙ্গা, পোড়াহাটি গ্রাম ও ঝিনাইদহ পাগলা কানাই এলাকায় জঙ্গি অভিযান চালিয়ে তাদের আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *