Fri. May 17th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা

1 min read

ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা

ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা
ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা

ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কনক কান্তি দাসকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেলে তার নিজ গ্রাম সদর উপজেলার কালীচরনপুর ইউনিয়নের উদ্দ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

কালিচরণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ফোটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মোঃ ওয়াজেদ আলী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কালিচরণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুষ্ণপদ দত্ত, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম জামান, সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নূর-এ-আলম বিপ্লব, ফুরসন্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, মধুহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, হরিশংকরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ-আল মাসুম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল ইসলাম প্রমুখ।

কনক কান্তি দাসকে অভিনন্দন জানাতে দুপুরের পর থেকেই কালীচরণপুর ইউনিয়নের কয়েক হাজার মানুষ সংবর্ধনা অনুষ্ঠানে জড় হতে থাকে। বিকালে কনক কান্তি দাস সংবর্ধনা উনষ্ঠানে পৌছলে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ফুলের মালা দিয়ে তাকে বরণ করে নেয় ।

সংবর্ধিত অতিথি কনক কান্তি দাস তার বক্তব্যে বলেন, কালীচরণপুর ইউনিয়ন আমার নিজের ইউনিয়ন । আপনাদের এই আয়োজনে আমি আজ ধন্য। তিনি আরও বলেন, ঝিনাইদহ জেলা বাসী আজ আমাকে যেভাবে বরণ করে নিয়েছেন তা জেলার উন্নয়নের মাধ্যমে তাদের সেই ঋণ পরিশোধ করতে হবে। সকলের সহযোগীতা থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদ নিয়ে আমি এ জেলাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে পারবো।

পরে ঝিনাইদহের স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *