Wed. May 8th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময়”

1 min read

ফাইল ছবি

ফাইল ছবি
ফাইল ছবি

ঝিনাইদহ প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু। শনিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি এম রায়হান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক বিমল কুমার সাহা, প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শেখ সেলিম, সহ-সভাপতি আসিফ ইকবাল কাজল, সহ-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক আহম্মেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য এম সাইফুল মাবুদ, নিজাম উদ্দীন জোয়ার্দ্দার বাবলু, মিজানুর রহমান, আব্দুল হাই, আসিফ ইকবাল মাখন, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুসহ সকল সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকরাই পারে সমাজ থেকে অন্যায় অপরাধ দুর করতে। তারাই পারে তাদের লিখনির মাধ্যমে সমাজ থেকে সকল প্রকার অন্যায়, অপরাধ, মাদক, সন্ত্রাসবাদ, জঙ্গীবাদ রুখতে।

তিনি আরও বলেন, ঝিনাইদহের বর্তমান পুলিশ সুপার মিজানুর রহমান যোগদানের পর থেকে জেলায় মাদক বিক্রি ও ব্যবহার অনেকাংশে কমে এসেছে। তার শক্তিশালী হস্তক্ষেপে অনেক মাদক ব্যবসায়ী মাদক বিক্রি বন্ধ করে দিয়েছে। গ্রেফতার হয়েছে অনেকে। মাদকের ভয়াবয় ছোবল থেকে ঝিনাইদহকে রক্ষা করতে হলে পুলিশ সুপার মিজানুর রহমানের বলিষ্ট ভুমিকার পাশাপাশি সাংবাদিকদেরও অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *