Mon. May 6th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহ হরিণাকুন্ডুতে আইন অমান্য করে বাড়ী ভাংচুর

1 min read

ঝিনাইদহ হরিণাকুন্ডুতে আইন অমান্য করে বাড়ী ভাংচুর

ঝিনাইদহ হরিণাকুন্ডুতে আইন অমান্য করে বাড়ী ভাংচুর
ঝিনাইদহ হরিণাকুন্ডুতে আইন অমান্য করে বাড়ী ভাংচুর

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আইন অমান্য করে গোলাম রব্বানী নামের এক কৃষকের বাড়ী ভাংচুর করেছে প্রতিপক্ষরা।
মঙ্গলবার ভোররাতে হরিণাকুন্ডু উপজেলার মকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ গোলাম রব্বনী জানান, দীর্ঘদিন দিন যাবত ওই গ্রামের আফজাল হোসেন ও তার ছেলে ইকবাল হোসেন, সদর উপজেলার চর খাজুরা গ্রামের সুজর উদ্দিন ও তার ছেলে আব্দুল জলিলের সাথে মকিমপুর গ্রামের ৭৭ নং মৌজার ৪৫৮ নং দাগের ৬৬ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ওই জমিতে গোলাম রব্বানীর একটি টিনসেডের বাড়ী ছিল। জমি নিয়ে আদালতে মামলা চলছে। বিরোধপুর্ণ জমিতে চলতি মাসের ৭ তারিখে আদালত ওই জমিতে স্থিতিবস্থা বজায় রাখার জন্য হরিণাকুন্ডু থানার ওসির প্রতি নির্দেশ দেন।

পরে হরিণাকুন্ডু থানা পুলিশ ওই জমিতে স্থিতিবস্থা বজায় রাখার জন্য দুই পক্ষকে নির্দেষ দেয়। কিন্তু প্রতিপক্ষ আফজাল হোসেন, ইকবাল হোসেন, সুজর উদ্দিন ও আব্দুল জলিল সেই নির্দেশ অমান্য করে মঙ্গলবার ভোররাতে বাড়ীটি ভাংচুর করে। এ ঘটনায় গোলাম রব্বানী হরিণাকুন্ডু থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। যা সাধারণ ডায়েরী হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে। থানায় অভিযোগ করায় গোলাম রব্বানী ও তার পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে প্রতিপক্ষরা।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, মকিমপুর গ্রামে একটি ঘর ভাংচুর করার ঘটনায় অফিসার পাঠানো হয়েছিল। এ ঘটনায় একজন অভিযোগ দিয়েছে। পরবর্তীতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *