Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

প্রধান শিক্ষকের পরকীয়া অত:পর বিয়ে

1 min read

প্রধান শিক্ষকের পরকীয়া অত:পর বিয়ে

প্রধান শিক্ষকের পরকীয়া অত:পর বিয়ে
প্রধান শিক্ষকের পরকীয়া অত:পর বিয়ে

ঝিনাইদহ শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত জমিলা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং কোহিমা এন্টারপ্রাইজের মালিক মোঃ মাহবুবুর রহমান দীর্ঘদিন পরকীয়া প্রেমে হাবুডুবু খাওয়ার পর মঙ্গলবার বিয়ে করেছেন। মঙ্গলবার তিনি নিজ মুখে বিদ্যালয় শিক্ষক-কর্মচারীদের জানিয়েছেন। উল্লেখ্য যে, বিদ্যালয় পার্শ্ববর্তী গ্রীনলীফ স্কুলের ম্যাডাম লুবনা’র সাথে তিনি দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। জানা যায়, দীর্ঘদিন তিনি শিক্ষিকা লুবনার সাথে দির্ঘদিনের প্রেমজ সম্পর্ক ছিল এই প্রধান শিক্ষকের।
এনিয়ে শিক্ষিকা লুবনার পরিবারের পক্ষ থেকে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছে। তবে প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের ব্যক্তিগ ফোনে কল করলে তিনি রিসিভ করেননি।

প্রধান শিক্ষকের ১ম পক্ষের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বড় ছেলে পেশায় ইঞ্জিনিয়ার। বড় মেয়ে ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে অনার্স পড়ছে। ছোট মেয়ে একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
বিয়ের খবর শুনে বড় ছেলে বিদ্যালয় অফিস কক্ষে ছুটে আসেন। বাবার সাথে তার বাকবিতন্ডা হয় বলে শিক্ষক-কর্মচারীবৃন্দ জানান। শিক্ষকরা আরো জানান, সংসারে অশান্তির কারণে তিনি দ্বিতীয় বিয়ে করতে বাধ্য হয়েছেন।
এদিকে শহরের একটি স্বনামধন্য বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের এহেন কার্যক্রমে অভিভাবকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *