Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

‘বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান -ওবায়দুল কাদের

1 min read

‘বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান -ওবায়দুল কাদের

‘বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান -ওবায়দুল কাদের
‘বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান -ওবায়দুল কাদের

‘বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান, সতর্ক হয়ে যান। আওয়ামী লীগ করতে হলে আওয়ামী লীগের নিয়ম কানুন, শৃঙ্খলা মেনে চলতে হবে, উল্টা-পাল্টা করলে খবর আছে। এই বার কিন্তু নেত্রী কাউকে ছাড়বেন না’ বলে হুশিয়ারি প্রদাণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদের।

আজ বুধবার (১৬.১১.২০১৬) বেলা ১২ টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক পথসভায় তিনি এ কথা বলেন। যশোরের বিমানবন্দর থেকে নেমে কুষ্টিয়া যাওয়ার পথে এ পথসভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন ফুল দিয়ে নেতাদের খুশি নয়, খুশি করতে হবে জনগণকে। যে জনগণ আমাদের এমপি বানিয়েছেন শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন তাদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে। যারা জনগণের সঙ্গে খারাপ আচরণ করবে আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেওয়া হবে না। মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।img_6227আর নেতারা ঐক্যবদ্ধ হলে কর্মীরাও ঐক্যবদ্ধ হবে। এত নেতা আমাদের দরকার নেই, আমাদের দরকার কর্মীর।’

তিনি আরও বলেন, ‘সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের মতই মাদক আমাদের শত্রু। দলমত নির্বিশেষে মাদককে প্রতিরোধ করতে হবে।’

মন্ত্রীর সাথে সফরসঙ্গী হিসেবে রয়েছেন, মাহবুবুল আলম হানিফ, দীপু মণি, আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

আব্দুল্লাহ আল মাসুদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *